বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

তিনি আমাকে চেপে ধরে বিছানায় ফেলেন : পূজা

যাযাদি ডেস্ক
  ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯
আপডেট  : ০১ ডিসেম্বর ২০২২, ১৪:২৭
টালিউড মডেল পূজা কুলে। ছবি : ফেসবুক থেকে নেওয়া

বলিউডপাড়ায় কদিন পরপরই মডেল ও অভিনেত্রী হেনস্তার খবর পাওয়া যায়। ‘মি টু’ বিষয়ে মুখ খোলার পাশাপাশি নামি-বেনামি অনেকের বিরুদ্ধের অভিযোগ তোলেন মডেল-অভিনেত্রীরা। বলিউডের মতো টালিউডেও ঘটে এ ধরনের ঘটনা। এবার টালিউড মডেল পূজা কুলে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন টালিউড পরিচালক সুমন দাসের ওপর।

কাল সোমবার ফেসবুক লাইভে এসে পরিচালক সুমনের কুকীর্তির কথা জানিয়েছেন মডেল পূজা। তিনি জানান, ২০১৭ সালে তাকে হেনস্তা করেছেন এই পরিচালক।

‘নেতাজি’, ‘আয় তবে সহচরী’, ‘সোহাগ জল’ ইত্যাদি চলচ্চিত্রের পরিচালক সুমন দাস। ২০১৭ সালে কাজের খোঁজে তার সঙ্গে পরিচয় ঘটে পূজার। অডিশনের জন্য সাউথ সিটি নামে একটি মলে পূজাকে ডেকে পাঠিয়েছিলেন পরিচালক সুমন দাস। পূজা সেখানে গিয়ে বুঝতে পারেন, সেটি পরিচালকের ফ্ল্যাট। সেখানে অডিশন হয় পূজার। পরিচালক সুমন তার অডিশনের প্রশংসাও করেন। তবে সন্ধ্যায় পূজা বাড়ি ফিরতে চাইলে সুমন তাকে বাধা দেয়। 

পূজা বলেন, ‘আমি যখন উঠতে যাচ্ছিলাম, ‘আমার হাত থেকে ফোন নিয়ে তিনি ফেলে দেন। এরপর আমি বাঁচাও বলে চিৎকার করি। পরে তিনি আমাকে চেপে ধরে বিছানায় ফেলেন।’

পূজা আরও বলেন, ‘সেদিন ওই ফ্ল্যাটের পাশে মিউজিক্যাল প্রোগ্রাম হচ্ছিল, লাউডস্পিকার বাজছিল।’

পরে সুমনের হাত থেকে বাঁচতে কৌশল করেন পূজা। ‘রাজি’ হওয়ার ভান করে ফ্ল্যাটের একটি রুমে নিজেকে বন্দি করে রাখেন তিনি। এরপর দরজা ভেঙে ফেলার হুমকি দিয়ে এবং নানা কথায় ভুলিয়ে পূজাকে ঘর থেকে বের করতে চেষ্টা করেন সুমন। ভোর পর্যন্ত সেখানে নিজেকে আটকে রাকেন পূজা। পরে ঘটনাচক্রে সেই বাড়িতে এক নারী আসেন এবং তার মাধ্যমেই পূজা পরিচালক সুমনের হাত থেকে নিজেকে রক্ষা করেন।

পরে এ বিষয়ে যাদবপুর থানায় এফআইআর দায়ের করেছিলেন পূজা। সুমন এখনো কীভাবে ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন, সে বিষয়ে বিস্ময় প্রকাশ করেছেন এই মডেল। সূত্র: হিন্দুস্তান টাইমস

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে