রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯

বুবলীর ভিডিওবার্তার জবাবে আসছেন শাকিব খান

যাযাদি ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২২, ০০:৩৯

রোববার (৪ ডিসেম্বর) নিজের ফেসবুক থেকে এক ভিডিওবার্তায় এসে শাকিবের সঙ্গে নিজের বৈবাহিক সম্পর্কের অদ্যোপান্ত তুলে ধরেন শবনম বুবলী। এ সময় তিনি দাবি করেন, চার বছরের বৈবাহিক জীবনে শাকিবের থেকে কোনো টাকা নেননি।

এদিকে বুবলীর এই ভিডিওবার্তার পর থেকে মুখে কুলুপ এঁটে রয়েছেন শাকিব। তাই অনেকের মনে প্রশ্ন উঁকি দিচ্ছে, শাকিবকে জড়িয়ে যে কথাগুলো বুবলী বললেন সেগুলো কি আসলেই সত্যি? ঠিক তখন জানা গেল, শিগগির শাকিব এসবের জবাব দেবেন। সংবাদমাধ্যমকে এ তথ্য দিয়েছে শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র।

সূত্র জানায়, শাকিব শিগগিরই বুবলীর প্রত্যকটা কথার জবাব দেবেন।  এছাড়া ওই  ভিডিওতে বুবলী বলেন, ‘সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অংকের খরচ হয়েছে। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিল। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের (ওই সময়ের ডলার মূল্যের হিসাবে প্রায় ১৩ লাখ টাকা) মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছি। টাকার অংকটাও বললাম, কারণ এটা নিয়ে অনেক ভুল নিউজ হয়েছে। গিফট বা উপহারের বিষয়গুলো আলাদা। তবে আর্থিক সহায়তা কখনও নেইনি।’

তবে শাকিবের ওই ঘনিষ্ঠ সূত্র বলছে, বুবলীর এই দাবি পুরোপুরি সঠিক নয়। শাকিব দুই থেকে আড়াই লাখ করে কয়েক দফায় টাকা পাঠিয়েছে বুবলীকে।

২০১৮ সালে শাকিবকে গোপনে বিয়ে করেন বুবলী। ২০২০ সালে সন্তান জন্ম দেন তিনি। সেটিও গোপন রেখেছিলেন তখন। বিয়ের চারবছর পর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন এ নিয়াকা। সেসময় শাকিবও বুবলীর সন্তানকে স্বীকৃতি দেন।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে