রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

জিমে ব্যস্ত সারা, ভিডিও ভাইরাল

যাযাদি ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২২, ০০:৫৯
আপডেট  : ০৭ ডিসেম্বর ২০২২, ০১:০১
ছবি- সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। নিয়মিত তিনি ইয়োগা ম্যাটে শুয়ে কসরত করছেন। প্রায় সময়ই তিনি জিমে যান। এমন দৃশ্য দেখা যায় তারই ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে।

ফিটনেস ঠিক রাখতে শরীর চর্চা করে থাকেন নায়িকারা। সারা আলী খানও তার ব্যতিক্রম নন। কিন্তু এতটা ঘাম কেন ঝরাচ্ছেন এই নায়িকা? এ প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে তার ভক্তদের মনে। এ বিষয়ে সারা আলী খান জানিয়েছেন, সামনে ক্রিসমাস। আর এই ছুটির সময়ে স্ট্রেস ছাড়া কাটাতে চান তিনি। এজন্য আগে থেকেই প্রস্তুতি নিয়ে রাখছেন বলে জানিয়েছেন এই নায়িকা।

সারার পরিশ্রমের দৃশ্য দেখে নেটিজেনরা মুগ্ধতা প্রকাশ করছেন। তাদের দাবি—‘ভিডিওটি তাদের অনুপ্রেরণা জুগিয়েছে।’ আবার কেউ কেউ বলছেন, ‘আপনার এনার্জি লেভেলে দেখে বিস্মিত হয়েছি।’

প্রসঙ্গত, সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেন অক্ষয় কুমার ও ধানুশ।

তার পরবর্তী সিনেমা ‘গ্যাসলাইট’। লক্ষ্মণ উতেকার পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। তা ছাড়াও এতে অভিনয় করছেন—বিক্রান্ত, চিত্রাঙ্গদা প্রমুখ। এছাড়াও নাম ঠিক না হওয়া একটি সিনেমার কাজ শেষ করেছেন সারা।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে