রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

দৌড়ে পালালেন সারা আলী খান

যাযাদি ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৫
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সারা আলী খানের পরনে জিমের পোশাক। একটি ভবনের সামনে আসতেই পাপারাজ্জিদের কেউ কেউ তার নাম ধরে ডাকেন। কিন্তু কোনোরকম সাড়া না দিয়ে এক দৌড়ে ভবনের ভেতরে প্রবেশ করেন। ভেতরে গিয়েই ক্ষান্ত হননি। বরং এ দৌড় চলতে থাকে সিঁড়ি পর্যন্ত। এর মাঝে একবারের জন্যও পেছন ফিরে তাকাননি সারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, গত ৪ ফেব্রুয়ারি বিকালে জিমে যাচ্ছিলেন সারা আলী খান। এসময় এই ঘটনা ঘটান তিনি। কী কারণে সারা এমনটা করেছেন তা জানা যায়নি। এ নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি তিনি। সারা আলী খান কখনো মিডিয়ার সঙ্গে এমন আচরণ করেননি। বরং সবসময়ই হাসিমুখে কথা বলতে দেখা গেছ তাকে। কিন্তু সারার আকস্মিক এই ঘটনায় বিস্মিত সবাই!

সারা আলী খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। গত ২৪ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এটি। দর্শকের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে সিনেমাটি। এতে কেন্দ্রীয় চরিত্রে আরো অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধানুশ।

লক্ষ্মণ উতেকার পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শেষ করেছেন সারা আলী খান। এতে তার বিপরীতে রয়েছেন ভিকি কৌশল। এছাড়াও এতে অভিনয় করেছেন—বিক্রান্ত, চিত্রাঙ্গদা প্রমুখ। তা ছাড়া বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এরই মধ্যে এ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে