রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

প্রেমের সম্পর্কের কথা জানানোর পরই অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৩, ১২:৫৪
আপডেট  : ২৭ মার্চ ২০২৩, ১২:৫৮
ছবি: সংগৃহীত

‘মেরা জাং মেরা ফায়সালা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের। তারপর ‘মুঝসে শাদি কারোগি’, ‘বীরো কা বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা কারনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

জানা যায়, ভোজপুরি সেই অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার ভারতের উত্তরপ্রদেশের বেনারসের একটি হোটেল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

তবে মৃত্যুর কয়েক ঘণ্টা পরই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে তার শেষ একটি লাইভ ভিডিও, যা নিয়ে দানা বেঁধেছে জটিল রহস্যের।

২৫ বছর বয়সি তরুণীর মৃত্যু মোটেও স্বাভাবিক নয় বলেই দাবি পরিবার ও শুভাকাঙ্ক্ষীদের। কারণ, এ বছরই বিশ্ব ভালোবাসা দিবসে সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা জানান দেন তিনি।

প্রেমের সম্পর্কের কথা জানান দেওয়ার এক মাসের মধ্যেই অভিনেত্রীর হঠাৎ মৃত্যুকে মেনে নিতে পারেননি মিডিয়ার কেউই। ভক্তদের দাবি, সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় ছিলেন তিনি। সাম্প্রতিক সময়ে সেখানে তাকে অসুখী দেখা যায়নি।

পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানোর পরই নেটদুনিয়ায় আকাঙ্ক্ষার শেষ লাইভ ভাইরাল হয়েছে। মৃত্যুর আগে দেওয়া শেষ এ লাইভটিকে ঘিরে তৈরি হয়েছে জটিল রহস্য।

কারণ, টুইটারে পোস্ট করা আকাঙ্ক্ষার শেষ লাইভে মুখে হাত দিয়ে অঝোরে কাঁদতে দেখা গেছে এ অভিনেত্রীকে। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে লাইভে আসা স্বল্প সময়ের সেই ভিডিওতে কোনো কথাও বলেননি তিনি। ভিডিওতে অনেকটা এলোমেলো দেখা গেছে আকাঙ্ক্ষাকে। বারবারই ফোন কল আসতে দেখা গেছে ভিডিওতে। কান্নারত আকাঙ্ক্ষা সে ফোনকল রিসিভ করেননি। তারপরই তার মরদেহ খুঁজে পায় পুলিশ।

প্রাথমিকভাবে আত্মহত্যা মনে করা হলেও পুলিশ তদন্ত শুরু করেছে মৃত্যুর প্রকৃত কারণ খুঁজে বের করতে। মাত্র ১৭ বছর বয়সে রুপালি পর্দায় পা রাখেন এ অভিনেত্রী। ক্যারিয়ার জীবনে ৫০টিরও বেশি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

তবে কাজের মাঝেই ২০১৮ সালে আকাঙ্ক্ষা ভক্তদের জানিয়েছিলেন তার মানসিক অবসাদের কথা। যে কারণে মিডিয়া থেকে লম্বা বিরতিও নিয়েছিলেন তিনি। কিন্তু সে সমস্যা কাটিয়ে আবারও বেশ ভালোই মনোযোগী হয়েছিলেন অভিনয়ে। জড়িয়েছিলেন প্রেমের সম্পর্কেও। তবে হঠাৎ ঠিক কী কারণে তার মৃত্যু হলো, সে উত্তর এখনও খুঁজে পায়নি পুলিশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে