বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

আনুশকার ঘরে ফের নতুন অতিথি!

বিনোদন ডেস্ক
  ০১ অক্টোবর ২০২৩, ১৩:৩২
আনুশকার ঘরে ফের নতুন অতিথি!

ভারতের অন্যতম সেরা সেলিব্রেটি জুটি বলিউড তারকা আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি দম্পতি চুটিয়ে সংসার করছেন এটা সবারই জানা। বিশেষ করে ছুটির দিনে একে অপরকে কাছ ছাড়া করছেন না এক মুহূর্তও। সাম্প্রতিককালে ভাইরাল হওয়া এই জুটির একাধিক ছবি সেই বিষয়েরই স্পষ্ট ইঙ্গিত মিলেছে। ছবি দেখে নেটিজেনরা বুঝতে পারছেন যে, বিয়ের পর এই জুটির ভালোবাসার বন্ধন আরও গাঢ় হয়েছে।

সর্বশেষ খবরে জানা গেছে, আনুশকা-বিরাট কোহলি দম্পতির সংসারে আবারও নতুন অতিথি আসছে। দ্বিতীয়বারের মতো বাবা-মা হতে যাচ্ছেন। তাদের মেয়ে ভামিকা কোহলির বয়স দুই বছর। এরই মধ্যে এমন সুখবর প্রকাশ্যে এসেছে। জানা গেছে, আনুশকা অন্তঃসত্ত্বা হয়েছেন তিন মাসেরও বেশি হয়েছে। কয়েক মাস ধরেই অনুশকা নিজেকে সবকিছু থেকে এক প্রকার আড়ালেই রেখেছেন। এমনকি তার স্বামী বিরাট কোহলির সঙ্গে ক্রিকেট ম্যাচেও যাচ্ছেন না।

ভারতীয় এক সংবাদ মাধ্যম জানায়, সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুশকাকে। সে সময়ে বিরাট নিজে ফটো সাংবাদিকদের ছবি না ছাপার অনুরোধ করেন। পাশাপাশি এমনটাও নাকি জানান, খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিক ঘোষণা করবেন। তারপর থেকেই আনুশকার আবারও মা হতে যাওয়ার সংবাদ প্রকাশ্যে আসে। কোহলি দম্পতি আগেরবারের মতোই এ খুশির সংবাদের কথা ঘোষণা করবেন। তবে গতবারের মতোই একটু শেষের দিকে। তাই তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন এ দম্পতি।

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পূজার অনুষ্ঠানেও শাড়িতে কিংবা ঢিলেঢালা চুড়িদারেই দেখা গেছে অভিনেত্রীকে। ক্যামেরা থেকে আড়াল রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সতর্কতা অনুশকার। আনুশকা-কোহলির সংসারে ২০২১ সালে মেয়ে ভামিকার জন্ম হয়। প্রায় দুই বছর হয়ে গেল এখনো মেয়েকে সেভাবে প্রকাশ্যে আনেননি তারা। এরই মাঝে কোহলি পরিবারে খুশির খবর। এতে তাদের ভক্ত-অনুরাগীরাও বেশ আনন্দিত।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে