শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল : অগ্নিশর্মা পরীমণি

যাযাদি ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:১৯
চিত্রনায়িকা পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব থাকেন। মাঝে মধ্যেই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। অন্যদিকে যে কোনো ইস্যুতে প্রতিবাদ করতেও ভোলেন না পরীমণি। এবার বেজায় চটেছেন এই নায়িকা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) ‍শুধু প্রতিবাদই করেননি। রীতিমতো ক্ষেপে বিস্ফোরক হয়ে নেটদুনিয়ায় ধরা দিলেন পরীমণি। তার সঙ্গে এমন কিছু ঘটেছে এর প্রতিবাদ করতে গিয়ে বেশ অগ্নিশর্মা হয়েছেন তিনি।

এদিন আজ দুপুরে নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন— ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক। শবেবরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

হঠাৎ কেনো চটেছেন পরীমণি? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে নায়িকার ভক্তদের মনে। বিষয়টি জানতে পরীমণির মন্তব্যের ঘরে জানতে চাইলেও ভক্তদের কোনো জবাব দিচ্ছেন না তিনি।

তবে পরীর স্ট্যাটাসে নির্মাতা চয়নিকা চৌধুরীর কমেন্ট থেকে বোঝা যাচ্ছে বিষয়টি সম্পর্কে বেশ অবগত তিনি। নায়িকার মন্তব্যের ঘরে তিনি লিখেছেন— খুব দুঃখিত। ভয়ংকর ব্যাপার। এটা কোন কথা নাকি? পরীমণি কি আর বলব! সব শুনে আমি স্তম্ভিত।

স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন একমাত্র সন্তান রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। বর্তমানে ছেলের দেখাশুনা একাই করছেন পরীমণি। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা।

ইতোমধ্যে ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমণি। এরপর যুক্ত হয়েছেন ‘খেলা হবে’ নামের নতুন একটি সিনেমায়। এছাড়া তার হাতে রয়েছে অনম বিশ্বাসের ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’।

সম্প্রতি নায়ক ফেরদৌস আহমেদের সঙ্গে একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন পরীমণি। এ ছাড়া ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে