বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

মাহি ফকির থেকে কোটিপতি

যাযাদি ডেস্ক
  ২৭ মার্চ ২০২৪, ১৩:০০
ছবি-সংগৃহিত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। সাম্প্রতিক সময়ে তাদের গায়ের রং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম ছিলো। কিন্তু নতুন এক ছবি পোস্ট করে তিনি সেই সমালোচনা আরও উস্কে দিলেন।

আজ আমাকে ভিক্ষা দে মানবতা। আর কিছু চাই না আমি, পেটের ক্ষুধা-তৃষ্ণায় ভাত চাই না, আমাকে মানবতা ভিক্ষা দে- এমন একটি ক্যাপশন লিখে সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন ছোট পর্দার মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহি। সেই ছবিতে দেখা যায় একেবারে সাদা পুরনো শাড়ি গায়ে মাহির। এক হাতে ভিক্ষার থালি, আরেক হাতে ঝুলি। করুণ দৃষ্টিতে তাকিয়ে আছেন সামনের দিকে। চোখে তার রাজ্যের ক্লান্তি। কিন্তু হঠাৎ কেন এমন রূপে মাহি। খোঁজ নিয়ে জানা গেল, একটি নাটকের শুটিং করতে গিয়ে এমন রূপে হাজির হয়েছেন তিনি। নাটকের নাম ‘ফকির থেকে কোটিপতি’। রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত।

নাটকটিতে মাহির বিপরীতে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। এই নাটকের একটি দৃশ্যে ফকির সেজে ভিক্ষা করতে দেখা যাবে মাহিকে।

এ বিষয়ে এ অভিনেত্রী বলেন, এটা আসলে ঈদের একটি নাটক। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি।

নানা চরিত্র ও গেটআপ নিতেও আমার ভালো লাগে। একটা চ্যালেঞ্জ থাকে। এখানে আসলে গল্পের প্রয়োজনেই ভিক্ষুকের লুক নিয়েছি। তবে ছবিটি পোস্ট করার পর দেখলাম আমি এমন লুকে কেন, এটা জানার আগ্রহ সবার। আসলে এমন বেশ কিছু চরিত্রেই আমি এবারের ঈদে হাজির হচ্ছি।

মাহি যোগ করে বলেন, এরই মধ্যে ঈদের বেশকিছু কাজ শেষ করেছি। ঈদের আগ পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হবে। আশা করছি, যে কাজগুলো করেছি সেগুলো ভালো লাগবে দর্শকদের।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে