মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মদ্যপান, পার্টিতেই জনপ্রিয় গায়িকার মৃত্যু

যাযাদি ডেস্ক
  ১৩ এপ্রিল ২০২৪, ১১:৪৬
ফাইল ছবি

জমজমাট পার্টি নেচে-গেয়ে মতিয়েছেন তিনি। পপ গানের সঙ্গে তরুণদের সঙ্গে উন্মাদের মতো নেচেছেন। এতে ক্লান্তি এসে যায় শরিরে। তার সঙ্গে যেভাবে চুক্তি ছিলো তিনি তার চেয়ে বেশি কিছু দিতে চেয়েছেন। তিনি তখন মদ্যপান করেন। কারণ এটা ক্যারিয়ারের প্রশ্ন। কিন্তু ক্ষণিকের মধ্যে সব শেষ...

জানা যায়, মাত্র ৩০ বছর বয়সেই চলে গেলেন বিশ্ববিখ্যাত কোরিয়ান পপ গায়িকা পার্ক বো রাম। ১১ এপ্রিল মৃত্যু হয় গায়িকার। এমন অকালমৃত্যুতে দক্ষিণ কোরিয়া ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। এ বছর সংগীতশিল্পে ১০ বছর পূর্ণ হত তার। এ উপলক্ষে নতুন গান প্রকাশের প্রস্তুতিও নিচ্ছিলেন পার্ক বো রাম। কোরিয়ার গণমাধ্যম সূত্র অনুসারে, গায়িকার মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।

জানা যায়, পার্ক বো রামের সংস্থা একটি বিবৃতি প্রকাশ করে জানিয়েছে, ‘জানাডু এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে আমরা একটি খারাপ খবর দিতে চলেছি। পার্ক বো রাম ১১ এপ্রিল গভীর রাতে মারা যান। জানাডু এন্টারটেইনমেন্টের সমস্ত শিল্পী এবং নির্বাহীরা গভীর শোকে রয়েছি।

কসন্তপ্ত পরিবারের সঙ্গে আলোচনা করে শেষকৃত্য করা হয়। আমরা মৃত ব্যক্তির প্রতি গভীর সমবেদনা জানাই যাতে তিনি শান্তিতে চির বিশ্রাম নিতে পারেন।’ এদিকে নামিয়াংজু থানার পুলিশ কর্মকর্তাদের দাবি, পার্ক বো রাম মৃত্যুর কয়েক ঘণ্টা আগে বন্ধুদের পার্টিতে ছিলেন।

তিনি আরো দুই বন্ধুর সঙ্গে মদ্যপান করছিলেন বলে জানা গেছে। চিকিৎসকদের প্রাথমিক ধারণা মতে, হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গেছেন।

প্রতিবেদন অনুসারে, গায়িকা রাত প্রায় ১০টা নাগাদ ওয়াশরুমে যাওয়ার জন্য ওঠেন। কিন্তু বেশ কিছুক্ষণ কেটে যাওয়ার পর ফিরছেন না দেখে যখন তাঁর বন্ধুরা দেখতে যান এবং দেখা যায় অচেতন অবস্থায় সিংকের কাছে পড়ে আছেন গায়িকা। দ্রুত অ্যাম্বুল্যান্স ডেকে তাঁর বন্ধুরা গায়িকাকে সিপিআর দিচ্ছিলেন।

হানিয়াং ইউনিভার্সিটি গুরি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে রাত ১১:১৭ মিনিটে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে