শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

নুসরাত জাহান-নিখিল, সম্পর্কের রসায়নে বন্দি

যাযাদি ডেস্ক
  ১৬ এপ্রিল ২০২৪, ১৪:৩৩
অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈন। ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে

পশ্চিমবঙ্গের কলকাতা সিনেমা পাড়ায় এ আর নতুন কি। এর আগেও অনেক অভিনেত্রী একাধিক প্রেম করেছেন। বিয়েও করেন। এক শ্রাবন্তীই তো ৩-৪ প্রেম ও তিনটা বিয়ে করেন। এবার তার পথ ধরেছেন আরেক অভিনেত্রী নুসরাত জাহান। অবশ্য এ ক্ষেত্রে শ্রীলেখা সবাইকে ছাড়িয়ে গেছেন।

জানা যায়, শোবিজ অঙ্গনের তারকাদের সম্পর্ক ভাঙা-গড়ার খবর হরহামেশাই শোনা যায়। প্রায় দেড় বছর আগে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সাবেক সংসদ সদস্য নুসরাত জাহানের সঙ্গে সম্পর্কের ইতি টানেন নিখিল জৈন। এরপরই নিখিলের পোশাকের ব্র্যান্ডের মডেল সৌরসেনী মৈত্রের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোন যায়।

যদিও সম্পর্ক নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন দুজনেই, তবে এবার সেই গুঞ্জন নতুন করে মেলেছে ডালপালা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে চর্চিত প্রেমিকা সৌরসেনী মৈত্রের জন্মদিনে একটি বিশেষ পোস্ট করেছেন নিখিল। আর এতেই নিখিল-সৌরসেনী নিয়ে আলোচনা তুঙ্গে। তাদের একাধিক ঘনিষ্ঠ সূত্রের দাবি, পার্টি থেকে শুরু করে যেকোনো উৎসব একসঙ্গেই কাটান তারা। এবার ইন্সটাগ্রামে অন্তরঙ্গ ছবি পোস্ট করে সেই গুঞ্জনেই যেন সিলমোহর দিলেন অভিনেত্রী নুসরাতের প্রাক্তন স্বামী।

গত ১৩ এপ্রিল ছিল সৌরসেনী মৈত্রের জন্মদিন। এদিন সৌরসেনীর সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নিখিল। একই পোস্ট নিজের ইনস্টা স্টোরিতে রিশেয়ার করেছেন সৌরসেনী। গত বছরও সৌরসেনীর জন্মদিনে একটি বিশেষ পোস্ট করেছিলেন নুসরাতের প্রাক্তন। নিখিল জৈনের পোশাকের ব্র্যান্ডের প্রধান মডেল সৌরসেনী। পুরুষ মডেল নিখিল নিজেই। এমনকি, ব্র্যান্ডের প্রচারের জন্য বর-কনে বেশে সবার সামনেও এসেছিলেনি এই জুটি। সে সময় শুটের জন্য বারাণসী গিয়েছিলেন দুজন। শোনা যায়, সেখানে একান্তে নিখিল-সৌরসেনীর সম্পর্ক আরও গভীর হয়েছে।

২০১৯ সালের ১৯ জুন বয়ফ্রেন্ড, ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নুসরাত জাহান। তুরস্কে বসেছিল তাদের বিয়ের রাজকীয় অনুষ্ঠান। এরপর কলকাতায় এসেও হয় গ্র্যান্ড রিসেপশন পার্টি। নিখিলের সঙ্গে বিয়ের পর থেকেই হিন্দু ও মুসলিম সম্পর্ক নিয়ে বিতর্কের মুখে পড়তে হয় তৃণমূলের সংসদ সদস্য নুসরাতকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে