মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

আপাতত বিয়ে নয়, এনজয় করছি : জয়া

যাযাদি ডেস্ক
  ২৩ এপ্রিল ২০২৪, ১৪:২৮
ছবি-সংগৃহিত

ফয়সালের সঙ্গে বিচ্ছেদ হবার পর কতশত বার এই প্রশ্নের মুখোমুখি হয়েছেন জয়া আহসান তার হিসাব নাই। তবে সব সময় তিনি কৌশলী উত্তর দিয়েছেন। এবার আর কৌশলী নয়, খোলামেলাভাবে বলে দিলেন বর্তমান জীবন নিয়ে বেশ ভালো আছি, এনজয় করছি। বিয়ের কথা ভাবছি না।

জানা যায়, দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশ ও ভারতে কাজ করছেন সমান তলে। টালিউডের পাশাপাশি এই অভিনেত্রী কাজ করেছেন বলিউডেও।

অভিনয় ও ব্যক্তিজীবন নিয়ে সম্প্রতি খোলামেলা কথা বলেছেন একটি গণমাধ্যমে। শুরুতেই জয়া বলেন, ‘বর্তমান জীবন বেশ এনজয় করছি। দেখুন, পরিবার শুধু স্বামী-স্ত্রী ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না।

পরিবারে আরও অনেকে রয়েছে। মা-বাবা রয়েছেন, আমার বাড়িতে যারা কাজ করেন, তারা রয়েছেন। আবার চারপায়ে পোষ্য রয়েছে। সবমিলে খুবই এনজয় করি।’ বিয়ে বা একা থাকার প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘আমি কোনো কিছু পরিকল্পনা করি না।

সিঙ্গেল থেকে যদি ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হবে। তবে বর্তমানে আমার কোনো পরিকল্পনা নেই। কেননা, আমি বেশ ভালো আছি, চারদিকে শান্তিতে আছি। আর আপাতত কোনো প্ল্যান নেই।’ নিজের তারুণ্য প্রসঙ্গে জয়া আহসান জানান, কীভাবে তরুণ আছি জানি না।

তবে সময়কে ভীষণ উপভোগ করাই মনে হয় সব থেকে বড় বিষয়। অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘বাংলাদেশে নির্মাতা আশফাক নিপুণের সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছি। এটি আমার প্রথম ওয়েব সিরিজ। আর ভারতে অনিরুদ্ধ রায় চৌধুরীর একটি কাজ করতে যাচ্ছি।’

এর আগে, গেল মার্চে ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে জয়া আহসান বিয়ে-বিচ্ছেদ ও কাজ প্রসঙ্গে তিনি বলেন, ‘উত্থান-পতন প্রতিটি মানুষের জীবনের অবিচ্ছেদ অংশ। এটা হচ্ছে যুদ্ধের মতো। ওই সময় আমার মানসিক ধারণাই পরিবর্তন হয়েছিল। আমি পুরোপুরিভাবে কাজের দিকে মনোযোগী হই।’

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে