রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

বদমাইশ পোলাপাইনের ঐশী এখন একা

যাযাদি ডেস্ক
  ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৮
ছবি-সংগৃহিত

নাটক কিংবা সিনেমা পাড়ায় বিয়ে, প্রেম, ভালোবাসা এসব ক্ষণিকের মধ্যেই ভেঙ্গে যায়। হুট করে কোনো নায়িকা কিংবা নায়ক সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে ঘোষণা দেন যে আর একসঙ্গে থাকা যাবে না। বরং একাই থাকবো। সংসার জীবন আর ভালো লাগে না। তেমনি ঘটনা ঘটেছে অভিনেত্রী অনামিকা ঐশীর ক্ষেত্রেও।

জানা যায়, অনামিকা ঐশী। টিকটক করে পেয়েছিলেন পরিচিতি। পরে আলোচনায় আসেন ‘বদমাইশ পোলাপাইন’ ওয়েব সিরিজে অভিনয় করে। এরপর বেশ কিছু নাটকে কাজ করলেও তাকে আর সেভাবে ছোট পর্দায় পাওয়া যায়নি। সম্প্রতি আবারও তিনি আলোচনায়। জানা গেছে, ভাঙনের মুখে তার সোনার সংসার।

এদিকে সংবাদ মাধ্যমকে ঐশী বলেন, আমরা এখনই এই নিয়ে কথা বলতে চাচ্ছিলাম না। ও চাচ্ছে না, আমিও চাচ্ছি না। আমাদের এখনো ডিভোর্স হয়নি। আমরা দুজনই সেপারেশনে আছি। ও ক্লিয়ার করে বলতে পারছে না কী করবে, আমিও পারছি না। এটা দুজনের সিদ্ধান্তের বিষয়। আসলে আমাদের মধ্যে তেমন কিছুই হয়নি। ওর কিছু জিনিস আমার ভালো লাগেনি। তাই আমি চলে আসছি। এখন একা আছি।

ঐশী আরও বলেন, আমাদেরকে নিয়ে অনলাইনে খুব ট্রল হচ্ছে। এটা খুবই স্বাভাবিক। কারণ, আমরা প্রায় এক বছরের মতো একসঙ্গে ছিলাম, পাবলিকলি। এখন মানুষ একসঙ্গে দেখছে না। তাই ট্রল করছে, করবেই। তারা আসলে আমাদেরকে আবার একসঙ্গে দেখতে চায়। কিংবা জানতে চায় আসলে কী হয়েছে আমাদের মধ্যে। কিন্তু আমরা কিছুই বলতে পারছি না। সে যদি আমার দাবি মেনে নেয় তাহলে আবার এক সঙ্গে থাকা সম্ভব।

এক বছর আগে গায়ক আলভীকে ভালোবেসে বিয়ে করেন ঐশী। শুরু করেন সংসারও। কিন্তু কিছুদিন না যেতেই ভালোবাসার মানুষটির অনেক কিছুই মেনে নিতে পারছিলেন না তিনি। তাই শুরু করেন আলাদা থাকা। এখনও আছেন সেভাবেই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে