রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সৃজিত নায়িকার ওজন বাড়াতে চান

যাযাদি ডেস্ক
  ২৫ এপ্রিল ২০২৪, ১২:১১
সৃজিত-সৌরসেনী

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্র পরিচালক সৃজিত মুখার্জী। তিনি বাংলাদেশেও বেশ পরিচিত। আর এই পরিচিতির অন্যতম কারণে হচ্ছে মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রীকে তিনি বিয়ে করেন। মিথিল তার ছবিতে অভিনয করার সময় এই কাণ্ডটি ঘটান। তিনি তার স্বামী আরেক জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও অভিনেতা তাহসানকে ছেড়ে চলে যান।

জানা যায়, টালিউডের অন্যতম জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জী। তার সিনেমার নায়িকাদের সঙ্গে সুসম্পর্কের কথা অনেকই কম-বেশি জানেন। সৃজিত কখনো অভিনেত্রীদের সঙ্গে পার্টি করেছেন, ঘরোয়া পরিবেশে মজা করছেন, সেলফি তুলছেন, এমন ছবি বা ভিডিও প্রায়ই প্রকাশ্যে আসে। নিজের সিনেমার নায়িকাদের সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে বিভিন্ন গুঞ্জন ও মুখরোচক গল্প প্রায়ই শোনা যায়।

এবার সৌরসেনী মৈত্রকে দেখা মাত্রই নায়িকার ওজন বাড়ানোর নির্দেশ দিলেন সৃজিত। শুধু নির্দেশ নয়, কিছুটা হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘মাত্র দুমাস সময় দিচ্ছি শেপে ফিরে আসার।’

আসলে বেশ কয়েকদিন ধরেই সৃজিত মুখোপাধ্যায়ের যে কোনো অনুষ্ঠানে দেখা যাচ্ছে সৌরসেনীর। সম্প্রতি সৃজিতের নির্মিত সিনেমা ‘অতি উত্তম’র সাকসেস পার্টিতেও এসেছিলেন এ নতুন প্রজন্মের নায়িকা। সেখানেই সৌরসেনীর ওজন নিয়ে ‘হুঁশিয়ারি’ পরিচালকের! সৌরসেনীর নাকি ‘প্যাঁকাটি’র মতো শীর্ণ চেহারা! এমনটাই ধারণা সৃজিতের।

নির্মাতার ভাষ্য, ‘দ্রুত এই রোগাটে চেহারা থেকে বের হতে হবে। আমি বলছি না ওজন বাড়তে হবে। কিন্তু ঠিকঠাক শেপে আসা চাই।’

এটা শুনেই সৌরসেনী বলেন, ‘সৃজিতদা আমি মোটা হতে পারব না। আমি প্রিটি, হট অ্যান্ড টেম্পটিং।’ যদিও নায়িকার কথায় কান দিতে রাজি নন নির্মাতা। পাল্টা বলে বসেন, ‘মাত্র দুমাস সময় দিচ্ছি। তৈরি হও।’

কয়েকদিন আগেই শোনা গেছে ‘সত্যি বলে সত্যি কিছু নেই’সিনেমা সৌরসেনীকে কাস্ট করেছেন সৃজিত। সেই জন্যই কি এই হুকুম জারি! এ নিয়ে অবশ্য ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। তবে কিভাবে ওজন বাড়াবেন সে সম্পর্কে সৃজিত কোনো ধারণা দেননি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে