বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

মাত্র ১১ মাসের ব্যবধানে আবারও বাবা হলেন নায়ক রোশান

যাযাদি ডেস্ক
  ০২ মে ২০২৪, ১১:০৩
ছবি-সংগৃহিত

প্রথম সন্তান কন্যা হবার পর সবাইকে মিষ্টি খাওয়ান ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা জিয়াউল রোশান। এবার তিনি মাত্র ১১ মাসের ব্যবধানে আবারও বাবা হলেন। মঙ্গলবার তিনি পুত্র সন্তানের বাবা হলেন। পর পর দুই সন্তানের বাবা হবার পর মহা খুশি এই নায়ক। কারন তিনি এখন ছেলে ও মেয়ের বাবা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি খুশি খবর সবাইকে জানান দেন।

জানা যায়, ১১ মাসের ব্যবধানে দ্বিতীয় সন্তানের বাবা হলেন ঢাকাই সিনেমার নায়ক জিয়াউল রোশান। মঙ্গলবার (৩০ এপ্রিল) রোশানের স্ত্রী তাহসিনা এশা একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। মা-ছেলে দু’জনেই সুস্থ্য রয়েছেন বলে জানিয়েছেন রোশান। গতকাল বুধবার (১ মে) দুপুরে রোশান তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তাতে সময়ের জনপ্রিয় এ নায়ক লেখেন, ‘কন্যা ফেরিহা আমাতুল্লার জন্মের ১১ মাস পর গতকাল একটি পুত্র সন্তান আমাদের জীবনে এসেছে। আমি সবসময় আল্লাহর কাছে একটি কন্যা ও একটি পুত্র সন্তান চেয়েছি। আলহামদুলিল্লাহ! আল্লাহ আমার প্রার্থনা কবুল করেছেন।’ সবার কাছে দোয়া চেয়ে রোশান লেখেন, ‘এশা ও আমার জন্য দোয়া করবেন, যাতে আমাদের সন্তানদের সুখী ও স্বাস্থ্যকর জীবন দিতে পারি।’

পারিবারিক সুত্র জানায় ২০২০ সালের ১১ জুন তাহসিনা এশাকে বিয়ে করেন রোশান। সেদিন তার এক বন্ধুর উত্তরার বাসায় কাজি ডেকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গত বছরের শুরুতে গোপন বিয়ের খবর জানান রোশান। একই বছরের ২৪ মে কন্যা সন্তানের বাবা হন রোশান।

জানা যায়, জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক ঘটে জিয়াউল রোশানের। এই সিনেমায় পরীমণির বিপরীতে তাকে দেখা যায়। এরপর ‘বেপয়োয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে