শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

হাসপাতালে গৌরী, কেমন আছেন শাহরুখ?

যাযাদি ডেস্ক
  ২৩ মে ২০২৪, ১৩:৩৪
ছবি-সংগৃহিত

বলিউড বাদশা। এক নামে তাকে সিনেমা প্রেমী সবাই চিনেন। বলিউডের এই তারকার জনপ্রিয়তা বিশ্বজুড়ে। তিনি ক্রিকেট খেলা পছন্দ করেন। আর তাই ভারতীয় প্রিমিয়ার লীগে দল কিনেছেন। তার দল এবারের আইপিলের ফাইনালে। সেমিফাইনার খেলা দেখতে এসে মাঠেই অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় তারকা শাহরুখ খান। তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন।

জানা যায়, বলিউড কিং শাহরুখ খান তীব্র গরমে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল বুধবার আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। হিট স্ট্রোকে আক্রান্ত হলে দ্রুত এই অভিনেতাকে হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতাল সূত্রে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বর্তমানে শাহরুখের শারীরিক অবস্থা স্থিতিশীল। সম্ভবত আজই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

এদিকে, আজ (২৩ মে) সকালে শাহরুখকে দেখতে হাসপাতালে যান স্ত্রী গৌরী খান। শাহরুখের নামে ‌‘প্রবেশ নিষেধাজ্ঞা’ ছিল ওয়াংখেড়েতে, আসলে সেদিন কী ঘটেছিল?শাহরুখের নামে ‌‘প্রবেশ নিষেধাজ্ঞা’ ছিল ওয়াংখেড়েতে, আসলে সেদিন কী ঘটেছিল?

শাহরুখ ভালো রয়েছেন বলে গণমাধ্যমে জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সহ-মালিক অভিনেত্রী জুহি চাওলা।

প্রসঙ্গত, গরমে অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। হিট স্ট্রোকে আক্রান্ত হন তিনি। ডিহাইড্রেশনেরও সমস্যা হয়। সেই কারণেই তাঁকে জরুরিভিত্তিতে হাসপাতালে ভর্তি করানো হয়। শাহরুখের অসুস্থতা ঘিরে কেকেআর ভক্তদের মধ্যে উদ্বেগ ছড়িয়েছে। আগামী রোববার (২৬ মে) চেন্নাইয়ে আইপিএলের ফাইনাল ম্যাচ। ফাইনালে শাহরুখ থাকবেন কি-না, তা নিয়ে জল্পনা ছড়িয়েছে।

এই প্রসঙ্গে শাহরুখের বন্ধু জুহি চাওলা জানিয়েছেন, সুস্থ হয়ে ফাইনালে যোগ দেবেন কিং খান। তাঁর ভাষ্য, ‘ঈশ্বরের কৃপায় ও দ্রুত সেরে উঠে দলকে চিয়ার করতে মাঠে আসবে।’

আইপিএলে ফাইনালে উঠেছে শাহরুখের দল কেকেআর। মঙ্গলবার (২১ মে) সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালে পৌঁছেছে তাঁরা। ম্যাচের পর আহমেদাবাদে একটি হোটেলে যান শাহরুখ। পরের দিন তাঁর অবস্থার অবনতি হয়। তারপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে