বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

পূজা আসছেন নতুন রূপে, বদলে গেল নামও

যাযাদি ডেস্ক
  ২৭ মে ২০২৪, ১৪:২৭
ছবি-সংগৃহিত

নায়ক সিয়ামের সঙ্গে জুটি বেধে বেশ জনপ্রিয়তা পান সময়ের আলোচিত নায়িকা পূজা চেরি। পরে নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করতে গিয়ে জড়ান প্রেমে। যদিও বা তিনি এটাকে গুঞ্জন হিসেবে উড়িয়ে দেন। এবার আসছেন নতুন রূপে। আর এই পরিবর্তনের জন্য বদলে ফেলা হলো ছবির নামও।

খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পূজা চেরি। ছোট্ট মেয়েটি বিজ্ঞাপনের মাধ্যমে শোবিজে পা রেখে আজ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করে সবার নজর কেড়েছেন তিনি।

পূজার পরবর্তী সিনেমা ‘নাকফুল’। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। তবে বদলে গেছে সিনেমাটির নাম। চলচ্চিত্রটির নতুন নাম রাখা হয়েছে 'নাকফুলের কাব্য'। ফেরারী ফরহাদের গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন আলোক হাসান।

সিনেমার নাম বদলের কারণ হিসেবে প্রযোজনা প্রতিষ্ঠান জানায়, ‘নাকফুল’ নামে আরও একটি সিনেমা আগেই সেন্সর ছাড়পত্র পেয়েছিল। একই নামে দুটি সিনেমার সেন্সর ছাড়পত্র আইনসিদ্ধ না। মূলত এ কারণে সিনেমাটির নাম পরিবর্তন করে 'নাকফুলের কাব্য' রেখে ছাড়পত্র দিয়েছে সেন্সর বোর্ড।

এ প্রসঙ্গে পূজা বলেন, নাকফুল নারীর কাছে একটি বিশেষ অলংকার। নারীদের কাছে এক আবেগের গয়না এটি। আশা করি ভালো গল্পের একটি সিনেমা উপহার পেতে যাচ্ছেন দর্শক।

সিনেমায় পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন আদর আজাদ। সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন গাজী রাকায়েত, লুৎফর রহমান জর্জ, আলী রাজসহ অনেকেই।

প্রসঙ্গত, গত ঈদুল ফিতরে মুক্তি পায় পূজা-আদর অভিনীত সিনেমা ‘লিপস্টিক’। যদিও মুক্তির পরই হলসংকটে পড়ে সিনেমাটি। ঈদের তৃতীয় সপ্তাহ থেকে হলসংখ্যা বেড়ে যায় ‘লিপস্টিক’-এর। তবে দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে