রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

টাকার গরমে পুরো বলিউড আম্বানির ছেলের বিয়েতে

যাযাদি ডেস্ক
  ২৮ মে ২০২৪, ১১:৫২
আপডেট  : ২৮ মে ২০২৪, ১২:৪২
ছবি-সংগৃহিত

কথায় আছে টাকা থাকলে বাঘের চোখও মিলে। তেমনি এক ঘটনা ঘটতে যাচ্ছে শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিয়েতে। সেই টাকার গরমে ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি বলিউডের প্রায় সব তারকাকে উড়িয়ে নেয়া হচ্ছে ইতালিতে। এর আগেও এমনটি ঘটেছে। হাজার হাজার কোটি টাকা খরচ করা হচ্ছে এই বিয়ের অনুষ্ঠানে। সব মিলিয়ে ৬০০’র বেশি অতিথিকে উড়িয়ে নিয়ে যাওয়া হবে ইতালীতে।এবং সব বলিউডি তারকার জন্য রয়েছে মহামূল্যবান গিফট।

জানা যায় ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি এবং তার বাগদত্তা রাধিকা মার্চেন্টের বিয়ে আগামী ১২ জুলাই। ইতোপূর্বেই গত ১ মার্চ থেকে ৩ মার্চ তাদের প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠানের ঝলমলে উদযাপন হয়েছে গুজরাটের জামনগরে। আর এবার দ্বিতীয় প্রাক-বিবাহ উদযাপনের প্রস্তুতি চলছে বিদেশের মাটিতে।

এবার দেশের মাটি ছেড়ে এবার ইতালিতে প্রাক-বিবাহ অনুষ্ঠান উদযাপন করবে অনন্ত-রাধিকা। যেখানে হাজির থাকবেন পুরো বলিউড। আগেরবারের মত এবারেও অতিথি তালিকাতেও থাকবেন সালমান খান, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর সিং। আম্বানি পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের কারণে আমির খান এবং শাহরুখ খান পরিবারের সকল সদস্যও উদযাপনে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

ডেকান ক্রনিকলের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২৮ মে থেকে ৩০ মে এর মধ্যে একটি বিলাসবহুল ক্রুজ লাইনারে চড়ে প্রায় ৮০০ জন অতিথিকে একটি দুর্দান্ত দুঃসাহসিক রোমাঞ্চকর অভিজ্ঞতা করানো হবে। ইউরোপে বিলাসবহুল ক্রুজের যাত্রা পথে ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে ৪৩৮০ কিলোমিটারের একটি মনোরম যাত্রা করা হবে বলে ঠিক করা হয়েছে।

আম্বানি পরিবারের তরফ থেকে আতিথেয়তার যাতে কোন ত্রুটি না থাকে সেই দিকে নজর রাখার জন্য ৬০০ জন কর্মী বোর্ডে থাকবে। প্রি-ওয়েডিং ক্রুজের আরও একটি আকর্ষণীয় দিক হল যে পুরো উদযাপনটি হবে স্পেস-থিম ভিত্তিক। এটি মাথায় রেখে রাধিকা মার্চেন্ট একটি দুর্দান্ত কাস্টম-মেড গ্রেস লিং কউচার পিস পরবেন।

সম্প্রতি, তাঁর পোশাকের কয়েকটি ছবি ইনস্টাগ্রামে ইনস্ট্যান্ট বলিউড শেয়ার করেছে।রাধিকা মার্চেন্টের এই গাউনটি অ্যারোস্পেস অ্যালুমিনিয়াম প্রযুক্তি ব্যবহার করে তৈরি হবে।জানা গেছে, গ্যালাকটিক রাজকুমারীর কনসেপ্ট দ্বারা অনুপ্রাণিত এই বিশেষ পোশাক।

রাজকীয় এই অনুষ্ঠানে অতিথিদের খাবারের তালিকায় থাকবে গুরমেট কুইজিন। অনেকটা যেমন জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং উৎসব যেখানে পারসি, থাই, মেক্সিকান এবং জাপানি খাবার সহ একটি বিশাল মেনুর আয়োজন ছিল।-হিন্দুস্থান টাইমস

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে