বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

মুগ্ধতা ছড়ালেন পরীমনি, রাজকে ঘৃণা করেন

বিনোদন রিপোর্ট
  ৩০ মে ২০২৪, ১০:০৫
পরীমনি

সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারেন বর্তমান সময়ের জনপ্রিয় চিত্র নায়িকা পরীমণি। যত ঝামেলাই সামনে আসুন সবকিছুকে মোকাবিলা করার মানষিকতা রাখেন তিনি। সম্প্রতি তাকে আর রাজকে নিয়ে বেশ কথা হচ্ছে। রাত তার আসছেন রাত-বিরাতে। কিন্তু তিনি তাতে বিচলিত নন। তিনি সাফ জানিয়ে দিয়েছেন রাজকে ঘৃণা করেন। কখনোই মিলন হবে না।

এদিকে পরীমনি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। ব্যক্তিজীবনের সুন্দর মুহূর্ত, ভাবনা, রাগ-ক্ষোভসহ নানা বিষয় এখানেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। প্রকৃতির সঙ্গে নিজের সৌন্দর্যকে ভাগ করে নিলেন এই নায়িকা। মনে রঙ লাগিয়ে কৃষ্ণচূড়ার সঙ্গে তুললেন ছবি, শেয়ার করলেন সামাজিক মাধ্যমে।

গত মঙ্গলবার পরীমনি তার ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে লিখেছেন, ‘কৃষ্ণচূড়ার আগুনে, লাগে রঙ ফাগুনে এই মনে, এই বনে।’ ছবিতে দেখা যায়, খোপায় কাঠগোলাপ, কানে কৃষ্ণচূড়া, নীল শাড়িতে পাহাড়ি নারীদের সাজে পরীমনি। চোখ বন্ধ করে নাক গুঁজে রেখেছেন কৃষ্ণচূড়ায়। দৃশ্যত লাল কৃষ্ণচূড়ার স্পর্শে রীতিমতো আগুনে জ্বলে উঠেছেন এই নায়িকা, ছড়িয়ে দিয়েছেন সৌন্দর্যের মুগ্ধতা।

ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করার পর ভক্তরা সেখানে তার রূপের প্রশংসা করতে শুরু করেন। কেউ কেউ লিখেছেন, ‘এত্ত মানিয়েছে, প্রকৃতির মাঝে মিশে গেছেন’, ‘ফুলের মতোই সুন্দর তুমি’। পরীমনির ছোঁয়ায় কৃষ্ণচূড়াগুলো ধন্য বলেও মন্তব্য করেছেন এক ভক্ত। প্রসঙ্গত, বর্তমানে পরীমনি ব্যস্ত রয়েছেন ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’-এর শুটিংয়ে। সিরিজটি নির্মাণ করছেন ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস, যেখানে পরীমনিকে দেখা যাবে সুপ্তি নামের একটি চরিত্রে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে