শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কালচারাল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অভি চৌধুরী ও সাধারণ সম্পাদক দুলাল খান

বিনোদন রিপোর্ট
  ৩০ মে ২০২৪, ১১:৪৮
আপডেট  : ৩০ মে ২০২৪, ১৫:৫১
-ফাইল ছবি

সম্প্রতি বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশ-বিসিআরএ-এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তিনসদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের মধ্যে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন আমিরুল ইসলাম খান ট্রফি। অপর দুই সদস্য হলেন, কুদরাত-ই-খোদা ও মো. তারেক হোসেন বাপ্পি।

অভি চৌধুরী (দৈনিক বিজনেস ফাইল) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন দুলাল খান(বৈশাখী টিভি)। অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন- সহসভাপতি ফয়সাল আরেফীন (চ্যানেল আই) ও মোঃ মজিবুর রহমান(দি রিপাবলিক ডেইলি), সহ-সাধারণ সম্পাদক পান্থ আফজাল(বাংলাদেশ প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক রঞ্জু সরকার(ব্লিটজ), অর্থ সম্পাদক আনন্দ কুমার সেন(ডেইলি ইভিনিং নিউজ), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম(ডেইলি সান), তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আশরাফুল আলম আসিফ(আর টিভি), দপ্তর ও প্রচার সম্পাদক রিয়েল তন্ময়(দৈনিক যুগান্তর), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শেখ এহছানুল হক খোকন(দৈনিক অগ্নিশিখা) ও ক্রীড়া সম্পাদক মোঃ আল সামাদ রুবেল(দেশ রূপান্তর)। নির্বাহী সদস্যগণ হলেন- হালিম মোহাম্মদ(সংবাদ সারাবেলা), ইসমত জেরিন স্মিতা(বাংলাদেশের আলো), কাজল দত্ত(ডিসিএন বাংলা টিভি),কাজল আরিফ(শিল্পকণ্ঠ), মিতিন খান(দেশ টিভি)।

২৬ মে কার্যনির্বাহী পরিষদের প্রথম সভায় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার সম্পাদক ও ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মফিজুর রহমান খান বাবু এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক গোলাম মুজতবা ধ্রুবকে দুই বছরের(২০২৪-২৬) জন্য উপদেষ্টা মনোনীত করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে