শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

সুইফটের কনসার্টে নাচানাচিতে ভূমিকম্প

যাযাদি ডেস্ক
  ১৪ জুন ২০২৪, ১৫:০৪
ছবি-সংগৃহিত

মার্কিন পপ তারকা টেইলর সুইফটের কনসার্ট মানেই আলাদা উন্মাদনা, নতুন রেকর্ডের ছড়াছড়ি। সম্প্রতি স্কটল্যান্ডের রাজধানী এডিনবরায় ইরাস ট্যুরের তিন কনসার্টে তিনি গড়েছেন নতুন রেকর্ড।

এ তিন দিন তার কনসার্ট শুনতে এসেছিল প্রায় ২ লাখ ২০ হাজারের মতো শ্রোতা। গত সোমবার এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, এডিনবরা তুমি সত্যিই আমাকে রোমাঞ্চিত করেছ। স্কটল্যান্ডের ইতিহাসে সবচেয়ে বেশিসংখ্যক দর্শকের উপস্থিতির রেকর্ডের জন্য তোমাদের ধন্যবাদ। তোমাদের ওখানে গিয়ে আমার মনে হয়েছিল, আমি যেন নিজের বাড়িতেই আছি। তোমাদের ভালোবাসি।

এর আগে, কনসার্টের প্রথম দিন মঞ্চে গান শুরুর আগে টেইলর সুইফট বলেন, বিভিন্ন ভিডিওতে স্কটল্যান্ডের ক্যাসল দেখেই ‘ফোকলোর’ অ্যালবামটি করার অনুপ্রেরণা পেয়েছিলাম। সেই অর্থে ‘ফোকলোর’ স্কটল্যান্ডবাসীর।

কনসার্টের দ্বিতীয় দিন সুইফট যখন তার নতুন অ্যালবাম ‘দ্য টরচারড পোয়েটস ডিপার্টমেন্ট’ এর গান ‘দ্য বোলটার’ পরিবেশন করেন, তখন শ্রোতা সারিতে তৈরি হয় হুল্লোড়।

কনসার্টের শেষ দিন এই সঙ্গীতশিল্পী বলেন, স্টোডিয়ামে আর বোধ হয় কারোর দাঁড়ানোর জায়গা নেই। মাঠও এক মুহূর্তে বড় করার কোনো উপায় নেই। প্রসঙ্গত, ইরাস ট্যুরে টেইলর সুইফটের পরবর্তী গন্তব্য লন্ডন। এদিন যুক্তরাষ্ট্রের পপতারকা টেইলর সুইফটের কনসার্টের দর্শকদের নাচানাচিতে ভূমিকম্পের সৃষ্টি হয়েছে।

এরপর সেখান থেকে পোল্যান্ড ও অস্ট্রিয়ায় শো করে ফিরবেন নিজের দেশ যুক্তরাষ্ট্রে। তবে বিরতি নেবেন না। ফ্লোরিডা, লুইজিয়ানা ও ইন্ডিয়ানায় শো করে যাবেন কানাডায়। সব ঠিক থাকলে আগামী ৬ থেকে ৮ ডিসেম্বর ভ্যাঙ্কুভারে শেষ হবে তার এই ট্যুর।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে