শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

পাত্র মুসলিম, সোনাক্ষীর বিয়ে নিয়ে বিতর্ক তুঙ্গে

যাযাদি ডেস্ক
  ২৩ জুন ২০২৪, ১০:৪৭
ছবি-সংগৃহিত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার প্রেমিক আরেক বলিউড অবিনেতা জাহির ইকবাল। তারা ২ জন বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু দুইজনের ধর্ম আলাদা। আবার হিন্দু-মুসলিম বিয়ে ইসলাম সমর্থন করে না। কিন্তু তারা ২ জন ধর্মও পরিবর্তন করবেন না। তাই এ বিয়ে নিয়ে দেখা দিয়েছে চরম বিতর্ক।

জানা যায়, আজ ২৩ জুন প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। ১৯ জুন থেকেই শুরু হয়েছে অনুষ্ঠান। এদিকে পাত্র জাহির ইসলাম ধর্মের অনুসারী হওয়ার প্রশ্ন উঠেছে, বিয়ের পর কোন ধর্ম অনুসরণ করবেন সোনাক্ষী?

সোনাক্ষী ইসলাম ধর্ম গ্রহণ করবেন না বিয়ের পর। এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, যে তারা সোনাক্ষী জাহিরের বিয়েতে না কোনো মুসলিম আচার পালন করবেন না হিন্দু আচার। সইসাবুদ করে বিয়ে করবেন তারা।

জহিরের বাবা জোর দিয়ে বলেন, ‘আমার ছেলে ধর্ম বদলাচ্ছে না এটা নিশ্চিত। এটা মনের মিলনের অনুষ্ঠান। ধর্মের এখানে কোনও কাজ নেই।’ তিনি জানিয়েছেন ঈশ্বর এক, হিন্দুরা ঠাকুর বলে আর মুসলিমরা আল্লাহ। ব্যাপারটা একই। তাই এসব নিয়ে তিনি ভাবিত নন। জানান তার আশীর্বাদ সবসময় জাহির এবং সোনাক্ষীর সঙ্গে থাকবে।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছিল অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় এতদিন সোনাক্ষীর পরিবারের সিলমোহর না দিলেও এবার একেবারে বিয়ের পিঁড়িতে বসে চমকে দিচ্ছেন সবাইকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে