বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

সব বাধা ডিঙিয়ে জাহিরকেই বিয়ে করলেন সোনাক্ষী

যাযাদি ডেস্ক
  ২৪ জুন ২০২৪, ১০:৩৪
ছবি-সংগৃহিত

নানা বির্তক আর সমালোচনাকে অপেক্ষা করে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা তাদের প্রেমিক জাহির ইকবালকেই বিযে করেছেন। এখন দেখার বিষয় বিয়ে কতদিন টিকে। অবশ্য বলিউডে এর আগেও অনেক বলউড অভিনেত্রী মুসলিমকে বিয়ে করে সংসার করছেন।

জানা যায়, দুই জন দুই ধর্মের, তবু প্রেমের সম্পর্কে বাধা হতে পারেনি তাদের ধর্মীয় পরিচয়। বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের ৭ বছরের প্রেম শেষ পর্যন্ত গড়াল বিয়েতে। সোমবার রাতে দুই পরিবারের উপস্থিতিতে জমকালো আয়োজনে হয়ে গেল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা!

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি। দুজনেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

এদিন আইনিভাবে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। আগেই তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ধর্মীয় রীতিতে হবে না এই জুটির বিয়ে। ভারতের বিশেষ বিবাহ আইনে স্বাক্ষর করে তারা বিয়ে করেন।

বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী ও জাহির। সেই সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন নিজের অনুভূতির কথাও। সোনাক্ষী জানিয়েছেন, সাত বছর আগে ঠিক এই দিনেই (২৩ জুন ২০১৭) একে-অপরের চোখে ভালোবাসা দেখেছিলেন। বহু চড়াই উতরাই পেরিয়ে সেই ভালোবাসাই আজ আমাদের এখানে নিয়ে এল। যেখানে ঈশ্বর আর দুই পরিবারের আশীর্বাদ সাক্ষী রইল যে মুহূর্তের। আমরা এখন নবদম্পতি। এখন থেকে অনন্তকাল পর্যন্ত আমি তোমারই…।’

জানা গেছে, বিয়ের এই আনুষ্ঠানিকতায় সোনাক্ষী ও জাহিরের পরিবার ও ঘনিষ্ঠজনরা শুধু উপস্থিত ছিলেন। শোবিজ থেকে উপস্থিত ছিলেন সোনাক্ষীর বন্ধু অদিতি রাও হায়দরি, সিদ্ধার্থ, হুমা কুরেশিরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে