শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঢাবিকে হারিয়ে বিতর্কে বিজয়ী বশেমুরবিপ্রবি

ক্যাম্পাস ডেস্ক
  ২০ এপ্রিল ২০২৪, ০০:০০
ঢাবিকে হারিয়ে বিতর্কে বিজয়ী বশেমুরবিপ্রবি

আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি) হারিয়ে বিজয়ী হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। রাজশাহীর জেলা শিল্পকলা একাডেমিতে ১৪ এপ্রিল 'পাবলিক বিশ্ববিদ্যালয় স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব রাজশাহী (পুসার)' কর্তৃক আয়োজিত এ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সদস্য এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক ডক্টর প্রদীপ কুমার পান্ডের সভাপতিত্বে বিতর্ক প্রতিযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খাইরুজ্জামান লিটন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবির সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ডক্টর সারোয়ার জাহান সজল, রাবির সমাজকর্ম বিভাগের অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা এবং শিল্পী, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার শামসুল আলম।

বিজয়ী দলের সদস্যরা হলেন- বশেমুরবিপ্রবির অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তানহীম রহমান, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ আলী তোহা এবং পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাঈমা সুলতানা। এছাড়া, সহযোগী বিতার্কিক হিসেবে ছিলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মামুনুর রশীদ।

অনুষ্ঠান শেষে বিজয়দের হাতে পুরস্কার তুলে দেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খাইরুজ্জামান লিটন। এ সময় তিনি বিজয়ী এবং বিজিত দুই বিশ্ববিদ্যালয়কেই অভিন্দন এবং সবার জন্য শুভকামনা জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে