রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

নারায়ণগঞ্জে আহ্বায়ক কমিটি গঠন

মো. শাহাদাত হোসেন
  ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কমিটি গঠন শেষে নারায়ণগঞ্জের বন্ধুরা ফটোসেশনে

'বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এ স্স্নোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জে বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকাকে সামনের দিকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে পত্রিকার সহযোগী সংগঠন ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে শুক্রবার ১৬ ফেব্রম্নয়ারি চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে এক সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে আহ্বায়ক কমিটি গঠিত হয়। যায়যায়দিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি এবং কমিটির উপদেষ্টা মো. শাহাদাত হোসেন সভায় সভাপতিত্ব করেন।

এ কমিটিতে যারা আছেন, আহ্বায়ক: বাপ্পি সাহা; যুগ্ম আহ্বায়ক: মানিক চক্রবর্তী, সালমা ডলি, ফেরদৌস উম্মে সালমা বীথি ও গিয়াসউদ্দিন খন্দকার; সদস্য সচিব: মাসুদ রানা লাল; যুগ্ম সদস্য সচিব: মাসুদ রানা, আবুল কালাম আজাদ ও আলমগীর দেওয়ান; সদস্য:রুবেল আহাম্মেদ, নীরব রায়হান, অপু ভূঁইয়া, রিয়া খান, পারভিন আক্তার, লিজা আক্তার, মরিয়ম কবিতা, মৌসুমী হাসান মৌ, এম আর সেলিম, জুয়েল রানা, রাশেদুল ইসলাম সুমন, খাদিজা আক্তার ভাবনা, নাজমুল হোসাইন খান, সুমন সরকার, মতিউর রহমান, স্বর্ণল, মো. কাউসার আহমেদ, মিজানুর রহমান, জুয়েল সরকার, মো. ফেরদৌস রহমান ফিরোজ, রিয়াজ উদ্দিন কবির, মো. ইউনুস, মো. সজল ও মো. হাসিবুল হক।

সভায় উপস্থিত কমিটির নেতারা তাদের বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকা যেভাবে পাঠকের কাছে একটি জনপ্রিয় পত্রিকা ছিল তেমনিভাবে ফ্রেন্ডস ফোরামের মাধ্যমে এ পত্রিকা আগের মতো নারায়ণগঞ্জে আবারও প্রাণ ফিরে পাবে। এই পত্রিকাটি সবসময় জনগণের কথা বলবে এবং অন্যায়ের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে। পত্রিকাটি যাতে নারায়ণগঞ্জের পাঠক প্রিয় পত্রিকা হয়ে উঠতে পারে সে জন্য বন্ধুরা সামাজিক কার্যক্রমের মাধ্যমে সবার কাছে গ্রহণযোগ্যতা আরও বৃদ্ধিতে সচেষ্ট থাকবেন।

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম নারায়ণগঞ্জ, ঢাকা

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে