বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

ডুলু'র সভাপতি হলেন বাবুল, সম্পাদক তাপস

আইন ও বিচার ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

সভাপতি অ্যাডভোকেট আনোয়ারুল কবীর বাবুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস চন্দ্র দাস ঢাকা জজকোর্টে আইন পেশায় নিয়োজিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইতিনিভার্সিটি এলএলবি (অনার্স) এলএলএম ল' ইয়ার্স ইতিনিটির (ডুলু) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

ঢাকা জজকোর্টসংলগ্ন একটি হোটেলে অ্যাডভোকেট নিজামুল হক মোলস্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অ্যাডভোকেট গোলাম মোস্তফা খান এই কমিটি ঘোষণা করেন।

এই কমিটির সভাপতি হয়েছেন অ্যাডভোকেট আনোয়ারুল কবীর বাবুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাপস চন্দ্র দাস। এ ছাড়া বিভিন্ন পদে আরও ৫৯ জন রয়েছেন।

দুই বছর মেয়াদের এই কমিটিতে তরিকুল ইসলাম, এ কে এম আলমগীর, মনজুর আলম, রেজাউল করিম রেজাসহ আটজনকে সহসভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সালাহউদ্দিন আহমেদ ও মো. মফিজুর রহমান, সহসাধারণ সম্পাদক পদে মো. মাসুম মিয়া, মো. মাইনুল ইসলাম ও আতিকুর রহমান অভিকে নির্বাচিত করা হয়।

এ ছাড়া ট্রেজারার পদে এম এ খালেক বিপস্নব, সাংগঠনিক সম্পাদক পদে বাদল বেপারীকে নির্বাচিত করা হয়।

ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আব্দুলস্নাহ আবু, সাবেক মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুলস্নাহ মাহমুদ হাসান, নিজামুল হক মোলস্না, আরফান উদ্দিন খান, গোলাম মোস্তফা খান, মোলস্না মো. আবু কাওছারসহ ১২ জনকে ডুলুর উপদেষ্টা করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে