বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

অষ্টম বিজেএস জাজেস ফোরামের সভাপতি পবন, সম্পাদক উজ্জ্বল

আইন ও বিচার ডেস্ক
  ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের অষ্টম বিজেএস জাজেস ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। অনলাইনে অয়োজিত এক সভার মাধ্যমে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিচারক নয়ন বিশ্বাস, সেলিম রেজা এবং মোহাম্মদ রেজাউল হক।

ঘোষিত ফলাফল অনুযায়ী সংগঠনটির সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ জেলা জজ আদালতের সিনিয়র সহকারী জজ পবন চন্দ্র বর্মন। ফোরামের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট উজ্জ্বল মাহমুদ।

কমিটির অন্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে জামালপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমীন, যুগ্ম সাধারণ সম্পাদক পটুয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আশিকুর রহমান, সাংগাঠনিক সম্পাদক ফরিদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অরূপ কুমার বসাক, কোষাধ্যক্ষ চট্টগ্রাম বাঁশখালী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাইনুল ইসলাম, তথ্যপ্রযুক্তি ও প্রচার সম্পাদক আইন মন্ত্রণালয়ে (সংযুক্ত) নুসরাত শারমিন, এবং সাহিত্য, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেব।

এছাড়াও কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- লক্ষ্ণীপুরের সিনিয়র সহকারী জজ উজমান শুকরানা, চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র সহকারী জজ সুমন কুমার কর্মকার, মানিকগঞ্জ জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সুবর্ণা সেজুতি এবং টাঙ্গাইলের সিনিয়র সহকারী জজ মো. আসাদুজ্জমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে