শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুপ্রিম কোর্ট বার নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হলেন সিনিয়র আইনজীবী আবুল খায়ের

আইন ও বিচার ডেস্ক
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

আগামী ৬ ও ৭ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক হয়েছেন জ্যেষ্ঠ আইনজীবী আবুল খায়ের।

আবুল খায়ের একজন বীর মুক্তিযোদ্ধা ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সিনিয়র সহসভাপতি। গত ২০১৪-১৫ সেশনে তিনি সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। এই আইনজীবী নোয়াখালী বারের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন।

প্রসঙ্গত, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২৫ সেশনের কার্যকরী কমিটির নির্বাচন আগামী ৬ ও ৭ মার্চ অনুষ্ঠিত হবে। গত ১১ ফেব্রম্নয়ারি সুপ্রিম কোর্ট বার থেকে এ বিষয়ে একটি নোটিশ জারি করা হয়।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২৫ সেশনের কার্যকরী কমিটির নির্বাচনের তফসিল আগামী ২২ ফেব্রম্নয়ারি বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। ২২ ফেব্রম্নয়ারি বিকাল সাড়ে ৫টায় মনোনয়নপত্র বাছাই এবং ২৫ ফেব্রম্নয়ারি বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়। ৬ ও ৭ মার্চ ২ দিন ভোটগ্রহণ করা হবে।

কার্যকরী কমিটির সভাপতি পদে ১টি, সহ-সভাপতি পদে ২টি, সম্পাদক পদে ১টি, কোষাধ্যক্ষ পদে ১টি, সহ-সম্পাদক পদে ২টি এবং কার্যকরী কমিটির সদস্য পদে ৭টি পদসহ সর্বমোট ১৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে