বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১

ফ্রিল্যান্সিং কোর্সে শতভাগ স্কলারশিপ দিচ্ছে ইশিখন

যাযাদি ডেস্ক
  ২৫ মে ২০২৪, ১৫:৫৫
ছবি যাযাদি

ফ্রিল্যান্সিং এর মাধ্যমে কর্মসংস্থানের সৃষ্টির লক্ষ্যে আইটি প্রশিক্ষণ প্রতিষ্ঠান ইশিখন.কম আবারও তরুণদের শতভাগ স্কলারশিপের সুযোগ দিচ্ছে। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা দেশের যেকোনো প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে কিংবা দেশব্যাপী ইশিখন এজেন্ট সেন্টারের মাধ্যমে ক্লাস করতে পারবেন।

স্কলারশিপের আওতায় ইশিখনের ৪০টি অনলাইন কোর্সের মধ্যে ১০-১৫ হাজার টাকা মূল্যের জনপ্রিয় ১০টি অনলাইন কোর্সের যেকোনটিতে অংশ নেওয়ার সুযোগ থাকবে। থাকবে পেইড স্টুডেন্টদের মতো সবধরনের সাপোর্ট সুবিধা।

বিগত ১২ বছরে ৪৫ হাজারের অধিক শিক্ষার্থী দেশব্যাপী জনপ্রিয় এই প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ নিয়েছেন। সারাদেশে রয়েছে ১১০টির অধিক এজেন্ট সেন্টার। ১৬ থেকে ৪৫ বছর বয়সী সব জেলা থেকে যেকেউ এই বৃত্তির সুযোগ পাবে। স্কলারশিপ পেতে শিক্ষার্থীদের একটি এমসিকিউ পরীক্ষায় অংশ নিতে হবে। ৫০০ জনকে ১০০% স্কলারশীপসহ সর্বমোট ৫০০০ জনকে এই সুযোগ দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে সনদের পাশাপাশি ইন্টার্নশীপ এবং জব প্লেসমেন্টের সুযোগ দেবে ইশিখন।

ইশিখনের সিইও ইব্রাহিম আকবর বলেন, বেকার সমস্যা দূরকরণে এবং দক্ষ জনশক্তি তৈরিতে আবারও শতভাগ স্কলারশিপের উদ্যোগ গ্রহণ করেছি আমরা।

আবেদনের শেষ তারিখসহ আরও বিস্তারিত নিচের গুগল ফর্মে দেওয়া আছে: https://forms.gle/m9MHoe8bnnR17XpG8

আগ্রহীরা ইশিখন পান্থপথ অফিসে এসে কিংবা অনলাইনে নিবন্ধনের মাধ্যমে ইশিখনের চলমান ব্যাচসমূহের অফার পাবেন এখানে: www.eshikhon.com/pro-offer

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে