শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

সৌদি আরবের রাষ্ট্রীয় টিভি চ্যানেলে প্রকাশ্যে বাইডেন-কমলা হ্যারিসকে নিয়ে কৌতুক 

যাযাদি ডেস্ক
  ২৬ মার্চ ২০২৩, ১০:২৯
ছবি: সংগৃহীত

বিষয়টি নিয়ে জনমনে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ এটিকে নেহাতই মজা হিসেবে নিয়েছেন। কেউ আবার বলছেন, ইচ্ছা করেই মার্কিন প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্টকে নিয়ে মজা করেছে সৌদি আরব।

এবারই প্রথম নয়। গত বছরও মার্কিন প্রেসিডেন্টকে নিয়ে এমন কৌতুক তৈরি করেছিল দেশটি। তবে এ নিয়ে এখন পর্যন্ত মার্কিন কোনো পক্ষেরই মন্তব্য প্রকাশ্যে আসেনি।

সৌদি আরবের সাথে যুক্তরাষ্ট্রের সম্পর্কে টানাপোড়েনের বিষয়টি কারো অজানা নয়। কিন্তু এবার সৌদি আরবের রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলে প্রকাশ্যে সম্প্রচারিত হলো মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে নিয়ে কৌতুকপূর্ণ ভিডিও। সেখানে জনসম্মুখে বাইডেনের করা বিভিন্ন ভুল এবং বিমানের সিঁড়িতে হোঁচট খাওয়াসহ বিভিন্ন বিষয় নিয়ে মজা করা হয়েছে। আর এ ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। খবর এনডিটিভির।

ভিডিওতে দেখা যায়, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের মিমিক্রি করছেন একজন কৌতুক অভিনেতা, অন্যজন সেজেছেন কমলা হ্যারিস। এ সময় স্টেজে বক্তৃতা শেষে হাত মেলানোর সময় দ্বিধান্বিত হয়ে পড়েন জো বাইডেন, মার্কিন পতাকার সাথে করমর্দন করতে উদ্যত হন তিনি। পরে কমলা হ্যারিস এসে তার সাথে হাত মেলান। এছাড়াও বিমানে ওঠার সময় সিঁড়িতে একাধিকবার হোঁচট খান বাইডেন। এ সবই সম্প্রচারিত হয়েছে সৌদি আরবের রাষ্ট্রায়ত্ত টেলিভিশন চ্যানেলে। আর ভিডিওটি টুইটারে আপলোড করা হয়েছে ‘পাপিট্রাম্পো’ নামের একটি অ্যাকাউন্ট থেকে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে