শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

নিজ ফ্ল্যাটে বিমানবালার রক্তাক্ত লাশ

যাযাদি ডেস্ক
  ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৭
নিজ ফ্ল্যাটে বিমানবালার রক্তাক্ত লাশ

ভারতের মুম্বাইয়ের একটি ফ্ল্যাট থেকে রুপল ওগ্রে (২৫) নামে এক বিমানবালার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে করেছে পুলিশ। ভারতীয় বিমান সংস্থা এয়ার ইন্ডিয়ায় বিমানবালা হিসেবে প্রশিক্ষণের সুযোগ পেয়ে তিনি চলতি বছরের এপ্রিলে মুম্বাই আসেন।

রোববার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় রুপল ওগ্রে নামে ওই তরুণীর দেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রুপলের বাড়ি ভারতের ছত্তিসগড়ে। এয়ার ইন্ডিয়ায় প্রশিক্ষণের সুযোগ পেয়ে মুম্বাই প্রেমিক এবং বোনকে নিয়ে একটি বাসায় ভাড়া থাকতেন রুপল। ঘটনার সময় তার বোন এবং প্রেমিক দুজনেই মুম্বাইয়ের বাইরে ছিলেন।

পুলিশ জানিয়েছে, রোববার রুপলকে ফোনে না পেয়ে তার পরিবারের সদস্যেরা উদ্বিগ্ন হয়ে বন্ধুদের ফোন করেন। পরে রুপলের বন্ধুরা ওই ফ্ল্যাটে গিয়ে দেখেন, দরজা ভেতর থেকে বন্ধ। কেউ দরজা না খোলায় রুপলের বন্ধুরা পুলিশে খবর দেন। পুলিশ ফ্ল্যাটের দরজা ভেঙে রুপলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। তড়িঘড়ি তাকে কাছের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

রুপলের মৃত্যুর ঘটনায় পুলিশ ইতোমধ্যেই ৪০ বছরের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। আটক ব্যক্তি ওই ভবনের ঝাড়ুদার হিসেবে কাজ করতেন। তার নাম বিক্রম অটওয়াল। বিক্রমের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

একই সঙ্গে ওই অ্যাপার্টমেন্টের এবং আশপাশের সিসি ক্যামেরার ভিডিও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে মুম্বায় পুলিশ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে