শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ইউটিউবার তরুণ-তরুণীর আত্মহত্যা

যাযাদি ডেস্ক
  ১৪ এপ্রিল ২০২৪, ০১:১২
ছবি সংগৃহিত

নানা বিষয়ে ভিডিও ধারণ করতে গিয়ে তাদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। এক সময় প্রেম পর্যন্ত গড়ায়। দুইজন মিলে ভিডিও ধারণ ও ইউটিউবে পোস্ট করেন। নিজেরা তৈরি করেন বিভিন্ন বিষয়ে ভিডিও। এভাবেই চলতে চলতে এখন তারা নিজেরাই হারিয়ে গেলেন জীবন থেকে।

জানা যায়, ভারতে একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কে থাকা তরুণ-তরুণী। পেশায় তারা দুজনই ইউটিউবার ছিলেন।

গতকাল শনিবার (১৩ এপ্রিল) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে দেশটির সংবাদ মাধ্যম এনডিটিভি।

ভারতের রাজধানী নয়াদিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে হরিয়ানার বাহাদুরগড়ের একটি বহুতল অ্যাপার্টমেন্টের সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা গরভিত (২৫) ও নন্দিনী (২২) জুটি।

দুজনেই কনটেন্ট ক্রিয়েটর ছিলেন, তাদের নিজস্ব চ্যানেল চালাতেন এবং ইউটিউব এবং ফেসবুকের মতো প্ল্যাটফর্মের জন্য শর্ট ফিল্ম তৈরি করতেন। কয়েকদিন আগে দেরাদুন থেকে বাহাদুরগড়ে উঠেছিলেন এই জুটি। রুহিলা রেসিডেন্সির সপ্তম তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন তারা, যেখানে তারা তাদের পাঁচ সতীর্থকে নিয়ে থাকতেন তারা।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ৬টা নাগাদ আত্মঘাতী হন ওই দুজন। শুটিং শেষে দেরি করে বাড়ি ফেরেন তারা, অজ্ঞাত বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এরপর এ ঘটনা ঘটায় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। তবে এই তারা কেনো এমন চরম পদক্ষেপ নিয়েছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

একটি ফরেনসিক দলও ঘটনাস্থলে উপস্থিত হয়, তারা দম্পতির সিদ্ধান্তের দিকে পরিচালিত পরিস্থিতি তদন্তের জন্য প্রমাণ সংগ্রহ করেছে। ঘটনাটি কেন ঘটেছে তা বোঝার জন্য ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা জগবীর বলেন, আমরা ঘটনাটি খতিয়ে দেখছি এবং সেই অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে