বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

পৃথিবীকে উপভোগ করতে চাইলে ফজরের নামাজ পুড়ুন : অভিনেতা সিদ্দিক

যাযাদি ডেস্ক
  ১১ মে ২০২৩, ১১:৫৮
পৃথিবীকে উপভোগ করতে চাইলে ফজরের নামাজ পুড়ুন : অভিনেতা সিদ্দিক

ভোরের হাওয়া তাকে মুগ্ধ করে। আর সেই সময় মসজিদে মোয়াজিনের সু-মধুর কণ্ঠে ভেসে আসে আজানের সুর। সেই সুরে মুমিনের মত মাতোয়ারা হয়ে ওঠে। কারণ দিনের শুরুতে মহান রবের দরবারে সেজদায় অবনত হওয়ার আশায়।

জানা যায়, একসময় ছোটপর্দায় দাপিয়ে বেড়িয়েছেন অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। নির্মাণ করেছেন একাধিক নাটক। যদিও তিনি বর্তমানে অভিনয় থেকে দূরে সরে আছেন। তবে সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। প্রায় নিয়মিত পোস্ট দেন। দেশের বিভিন্ন বিষয় নিয়ে নিজস্ব মতামত প্রকাশ করেন সেখানে। আর তার অনেক সমর্থন রয়েছে। তার পোস্ট মন্তব্য করে ভক্ততা মতামত জানান।

তবে এবার অভিনেতা সিদ্দিক অন্য এক ব্যাপার নিয়ে এসেছেন ভক্তদের সামনে। তিনি সৃষ্টিকর্তার অপরূপ সৃষ্টি নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন। তার ভোরে হাওয়ার সঙ্গে আজানের সু-মধুর সুর অনেক ভালো লাগে।

বৃহস্পতিবার (১১ মে) ভোর ৪টা ৫৫ মিনিটে ফেসবুকে এক স্ট্যাটাসে এ অভিনেতা লেখেন, ‘ভোরে ফজরের নামাজের পর পৃথিবীটা অন্যরকম মনে হয়। সত্যিকারের পৃথিবীকে উপভোগ করতে চাইলে প্রত্যেকটি মুসলমানকেই ফজরের নামাজ পড়তে হবে। তাহলে পরিপূর্ণ জীবন উপভোগ করতে পারবেন। আল্লাহপাক প্রতিটি মুসলমানকে ফজরের নামাজসহ পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার তৌফিক দান করুন, আমিন।’

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে