বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

পোস্টার-ব্যানারে ছেয়ে গেছে কুমিল্লা, আসছেন নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  ২৪ নভেম্বর ২০২২, ২৩:২৩
পোস্টার-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে কুমিল্লা নগরী

আগামী ২৬ নভেম্বর কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এ সমাবেশকে সামনে রেখে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে। পোস্টার-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো নগরী। শেষ মুহূর্তে এসেও চলছে ব্যাপক প্রচারণা।

গণসমাবেশের দুইদিন আগে বৃহস্পতিবার দুপুর থেকেই সমাবেশস্থলে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা এসে জড়ো হতে থাকেন। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতিও বাড়তে থাকে। রাতে সমাবেশস্থল ঘুরে দেখা যায়, অনেকেই পাটি-পলিথিন বিছিয়ে সেখানে বসে পড়েছেন রাত কাটানোর জন্য। অন্যান্য নেতাকর্মীদের পাশাপাশি মহিলা দলের নেত্রীরাও টাউন হল মাঠে অবস্থান নিচ্ছেন। তারা বলছেন, কোনো রকম প্রতিবন্ধকতা তৈরির আগেই সমাবেশস্থলে চলে এসেছেন, গণসমাবেশ শেষ হওয়ার আগ পর্যন্ত তারা কুমিল্লাতেই অবস্থান নিবেন।

এদিকে বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে গত মঙ্গলবার থেকেই কুমিল্লায় অবস্থান নিয়েছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লা বুলুসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা। স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে সমন্বয় করে গণসমাবেশের প্রস্তুতি সম্পন্ন করছেন তারা। ২৬ নভেম্বর কুমিল্লায় বিএনপির এ গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ইতোমধ্যে ১০টি শর্তে স্থানীয় প্রশাসনের কাছ থেকে গণসমাবেশের অনুমতি পেয়েছে বিএনপি। যদিও দলের নেতারা বলছেন, শর্তের বিষয়টি মাথায় নিচ্ছি না, অনুমোদন পেয়েছি- এটাই বড় কথা। শর্তের বেড়াজালে জনতার জোয়ার আটকে রাখা যাবে না।

বৃহস্পতিবার রাতে দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে টাউন হল মাঠের সমাবেশ প্রাঙ্গণে এসে হাজির হন কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে