বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

জাতীয় স্মৃতিসৌধে বিএনপি শ্রদ্ধা নিবেদন

যাযাদি ডেস্ক
  ২৬ মার্চ ২০২৩, ১০:৪৯
ছবি-যাযাদি

জাতির সূর্য সন্তানদের ফুল দিয়ে শ্রদ্ধা জানাল বিএনপি। রোববার সকালে সাভার জাতীয় স্মৃতিসৌধে ফুলেল তোরণ দিয়ে শ্রদ্ধা নিবেদন করে দলটির নেতারা।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদ দলের পক্ষ থেকে, বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে দেশবাসীকে স্বাধীনতার শুভেচ্ছা জানাচ্ছি।

মহাসচিব বলেন, বাংলাদেশ স্বাধীনতা অর্জনের জন্য সকল শহীদরা প্রাণ দিয়েছেন। আমাদের লাখো শহীদদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি। জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি এবং আমাদের যে সকল নেতা-নেত্রীবর্গ স্বাধীনতার জন্য প্রাণ দিয়েছেন তাদের প্রতিও শ্রদ্ধা নিবেদন করছি।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী ও বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদারসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মীরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে