বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

ইসলামপুরে জাপার প্রার্থীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলেন সেই নারী!

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২৩, ১০:৫৪

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও দলটির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহমুদের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন এবং শারীরিকভাবে লাঞ্ছিতের ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছে এক ভুক্তভোগী নারী।

গত মঙ্গলবার(০৫ ডিসেম্বর)ফারহানা ইসলাম নার্গিস নামে এক নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বরাবর এ অভিযোগ দেন।

ভোক্তভোগী সেই নারী অভিযোগে উল্লেখ করেন, তার স্বামী হাফিজুর রহমান জেমস ১৯৯০ সাল থেকে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত রয়েছে। সেই সুবাদে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ ইসলামপুর আসনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ছিলেন। সেই থেকেই এই আসনের বর্তমান জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তফা আল মাহমুদ ও তার কর্মী সমর্থকরা তার স্বামীর প্রতি ক্ষুদ্ধ হয়ে উঠেন। এর পর থেকেই তার স্বামী(জেমসকে) তারা বিভিন্ন সময় মোবাইল ফোনে হুমকি- ধামকিসহ খারাপ ভাষায় গালিগালাজ করেন।

অভিযোগে তিনি আরও উল্লেখ করেন, শুধু তাই নয়, শুরুর দিনেই তিনি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বিশাল মিছিল বহর নিয়ে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। লিখিত অভিযোগে শারীরিক লাঞ্ছিতের ঘটনাসহ নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের বিষয়ে সঠিক বিচার দাবী করেন ভুক্তভোগী নার্গিস।

এর আগেও গত(১৪ অক্টোবর)ভুক্তভোগী সেই নারী মনোনয়ন প্রত্যাশী প্রচারণায় বাধাসহ পোস্টার ও ফেস্টুন খুলে নেওয়ার অভিযোগে ইসলামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে ছিলেন বলেও জানা গেছে।

এসব অভিযোগের বিষয়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তফা আল মাহমুদ বলেন, এই লিখিত অভিযোগ সম্পর্কে আমি কিছু জানি না। আর আমি এ অভিযোগের সাথে জড়িতও না। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। তাই অবশ্যই আমি নির্বাচনী আচরণ বিধি মেনে চলবো।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পত্রটি নির্বাচনী অসুন্ধান কমিটির কাছে পাঠাবো। তারা এ বিষয়ে ব্যবস্থা নিবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে