শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

এবারের নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন তুলতে পারেনি : এনামুল হক শামীম 

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২১
ছবি-যাযাদি

সাবেক পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার অনেক ষড়যন্ত্র মোকাবিলা করে একটি অবাধ ও নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচন উপহার দিয়েছেন। এবারের নির্বাচনে দেশেতো নাই, আন্তর্জাতিকভাবেও কেউ প্রশ্ন তুলতে পারেনি।

প্রত্যেকেই আপনারা জীবনের ঝুঁকি নিয়ে নৌকাকে বিজয়ী করেছেন। আমিও আমার জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের পাশে থাকবো। জননেত্রী শেখ হাসিনার প্রশ্নে আপোসহীন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা বাড়ি বাড়ি পৌছে দিয়েছে, তাদের থেকেই প্রার্থী বেছে নিবেন। আপনাদের সেন্টিমেন্টের বাইরে যাওয়ার আমার সুযোগ নাই। কারণ আমরা সবাই জননেত্রী শেখ হাসিনার কর্মী।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ দেশের মাটি ও মানুষের সংগঠন। মানুষের সমর্থন নিয়েই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা টানা ক্ষমতায় আছি। আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তাই জনগন আমাদের বারবার ক্ষমতায় এনেছে।

এনামুল হক শামীম বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে এবার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন ভন্ডুল করতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র হয়েছিল। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ভয় করেননি। সাহস নিয়ে দৃঢ়তার সঙ্গে সব চক্রান্ত মোকাবিলা করেছেন। বিশ্বে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়েছেন। তাঁর নেতৃত্বে বিশ্বসভায় বাংলাদেশ মর্যাদাপূর্ণ আসনে অধিষ্ঠিত। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে দেশ আরও সামনে দিকে এগিয়ে নিতে হবে।

এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাব বেপারী, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, বন ও পরিবেশ উপ কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন,

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমূখ।

এসময় স্থানীয় সকল জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে