শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

রাঙ্গা পা ছুঁয়ে সালাম করলেন জি এম কাদেরের, ছবি ভাইরাল

যাযাদি ডেস্ক
  ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫২
ছবি : যায়যায়দিন

জাতীয় পার্টির বহিস্কৃত মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা দলের সঙ্গে বিদ্রোহ করে একা একা নির্বাচন করে হেরে যান। দুই কূল রক্ষা করতে গিয়ে হারান সব। এখন আবার তিনি ভিড়তে চান জাতীয় পার্টি জি এম কাদেরের অংশে। অবশ্য আগে তিনি রওশন পন্থী হিসেবে পরিচিতি পান। এখন রওশনের সঙ্গে তার দূরুত্ব বেড়েছে।

এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা জি এম কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির বহিস্কৃত মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা। এসময় মশিউর রহমান রাঙ্গা জাপা চেয়ারম্যান জি এম কাদেরকে পা ছুঁয়ে সালামও করেন। শুক্রবার (১২ এপ্রিল) সন্ধ্যায় রংপুর নগরীর স্কাইভিউ এর বাসায় জি এম কাদেরের কক্ষে গিয়ে সাক্ষাৎ শেষে পা ছুঁয়ে সালাম করেন তিনি। বিষয়টি জাতীয় পার্টির একাধিক নেতা নিশ্চিত করেছেন।

জানা যায়, জি এম কাদেরের সামনে হাঁটু গেরে বসে পায়ে একহাত রেখে কথা বলেন মশিউর রহমান রাঙ্গা। এসময় মুচকি হাসি হেসে রাঙার মাথায় হাত বুলিয়ে দেন জিএম কাদের। এরকমভাবে বসে কথা বলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ বিষয়ে জাতীয় পার্টির বহিস্কৃত মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা সাংবাদিকদের জানান, জি এম কাদেরের সঙ্গে তার পারিবারিকভাবে আত্মীয়তার সম্পর্ক আছে। এ কারণে প্রতিবার ঈদে জি এম কাদের এর সঙ্গে সাক্ষাৎ ও সালাম করেন তিনি। এরই ধারাবাহিকতায় আজকে সন্ধ্যায় রংপুরের স্কাই ভিউয়ের বাসায় গিয়ে জি এম কাদেরের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করে পা ছুঁয়ে সালাম করেন তিনি।

প্রসঙ্গত, রওশন এরশাদ পন্থী মসিউর রহমান রাঙা বিভিন্ন সময়ে জি এম কাদের ও জাপার নেতৃত্ব নিয়ে বিরুপ মন্তব্য করেন। এরই এক পর্যায়ে রাঙ্গাকে দলের সব দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে