মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মিরসরাইয়ে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন নয়ন

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ১২:৩৪
ফাইল ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে আগামী ৮ মে অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে পদত্যাগ করছেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিনের কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছেন তিনি।

ইউএনও মাহফুজা জেরিন ও চেয়ারম্যান নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন। পরিষদের মেয়াদ শেষ হওয়ার আড়াই বছর আগেই এনায়েত হোসেন নয়ন পদত্যাগ করেছেন।

ইউএনও মাহফুজা বলেন, এনায়েত হোসেন নয়ন ব্যক্তিগত কারণ দেখিয়ে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগের আবেদন করেছেন। আমরা তা গ্রহণ করেছি। করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে করেরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচিত হন নয়ন। এরপর কর্মদক্ষতা ও সামাজিক পরিমণ্ডলে তিনি আলাদা একটি স্থান তৈরি করতে সক্ষম হন। তারই ধারাবাহিকতায় ২০২২ সালে অনুষ্ঠিত পরবর্তী ইউপি নির্বাচনে তিনি পুনরায় দল কর্তৃক মনোনীত হয়ে নৌকা প্রতীক নিয়ে আবারো চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি চারবার মিরসরাই উপজেলার ১৬ ইউনিয়নের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।

এনায়েত হোসেন নয়ন বলেন, আমি করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুইবার সফলতার সঙ্গে দায়িত্ব পালন বরেছি। বৃহৎ পরিসরে উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভায় সেবা করতে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আশা করছি জনগণ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে