রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

ছাত্রলীগের উপরে কোন সন্ত্রাস নাই : সভাপতির বক্তব্য ভাইরাল

যাযাদি ডেস্ক
  ১৪ মে ২০২৪, ১২:০২
আপডেট  : ১৪ মে ২০২৪, ১৩:৫৬
জাজিরা উপজেলা ছাত্রলীগ সভাপতি রুবেল বেপারি-ফাইল ছবি

"ছাত্রলীগের উপরে কোন সন্ত্রাস নাই" বলে মন্তব্য করেছেন জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: রুবেল বেপারি। রবিবার (১২-মে) বিকেলে টিএন্ডটি মোড়ে মোটরসাইকেল প্রতীকের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজির নির্বাচনী সভায় বক্তব্য প্রদান করতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

এসময় তিনি ঘোড়া প্রতীকের আরেক চেয়ারম্যান পদপ্রার্থী এস এম আমিনুল ইসলাম রতন সরদারের বিপক্ষে বিষদ গার মূলক বিভিন্ন অভিযোগ তুলে বক্তব্য প্রদান করেন। বক্তব্যের এক পর্যায়ে তিনি বলেন, "ছাত্রলীগের উপরে কোন সন্ত্রাসী নাই, কোন শক্তি নাই"।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল বেপারি দুই সন্তানের জনক। নিয়ম ভেঙে তিনি দীর্ঘদিন ধরে উপজেলা ছাত্রলীগের দায়িত্বে রয়েছেন। গত বছরের ১৩ ফেব্রুয়ারি তার নেতৃত্বে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওষুধ ও আসবাবপত্রের জন্য আহ্বান করা দরপত্রের বাক্স ভেঙে দরপত্রগুলো ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ রয়েছে। এছাড়াও একই বছরের (৩০-মে) শরীয়তপুরে আলোচিত পদ্মা সেতু দক্ষিণ থানায় ৭২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় পুলিশের সাথে মিলে আসামিদের মারধর করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

সবশেষে তিনি গত রোববার জাজিরা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোটরসাইকেল প্রতীকের প্রার্থী মোহাম্মদ ইদ্রিস ফরাজির পক্ষে নির্বাচনী সভায় ঘোড়া প্রতীকের আরেক চেয়ারম্যান পদপ্রার্থী এস এম আমিনুল ইসলাম রতন সরদারের বিপক্ষে বিভিন্ন অভিযোগ তুলে বক্তব্য দেওয়ার সময় ছাত্রলীগকে ‘বড় সন্ত্রাস দল’ হিসেবে আখ্যা দেন।

বিজ্ঞাপন

ভিডিও বক্তব্যে তাকে বলতে শোনা যায়, ‘আমরা কোনো সন্ত্রাসীকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বানাতে পারি না। কেননা এই উপজেলা পরিষদ একটি গুরুত্বপূর্ণ বিষয়। এখানে সাধারণ মানুষের, নেতা কর্মীদের ও রাজনৈতিক সংগঠনের আস্থার জায়গা। আমরা সব সময় রাজনীতির নামে ব্যবসা করে নির্বাচনে প্রতিনিধি হয়ে রাজনীতিকে ব্যবসায় পরিণত করতে চাই। তাই সেইসব লোকের থেকে আগামী নির্বাচনে দূরে থাকতে হবে। ছাত্রলীগের উপরে কোনো সন্ত্রাস নাই, কোনো শক্তি নাই।’

এ বিষয়ে জাজিরা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: রুবেল বেপারি বলেন, পুরো ভিডিও শুনলে বিষয়টি বুঝা যাবে। আমি বুঝাতে চেয়েছি সন্ত্রাসী কর্মকাণ্ড করলে ছাত্রলীগের উপরে কোন সন্ত্রাস নেই। তাই আমরা ছাত্রলীগ সন্ত্রাসীদের প্রতিহত করতে পারি।

বিষয়টি খতিয়ে দেখে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রাসেদ উজ্জামান। তিনি বলেন, বিষয়টি মাত্র আপনার মাধ্যমে শুনতে পেলাম। সে যদি এ ধরনের বক্তব্য দিয়ে থাকে, তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে