রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

তালতলী উপজেলা বিএনপি’র সদস্য সচিব বহিষ্কার

তালতলী (বরগুনা) প্রতিনিধি
  ২৩ মে ২০২৪, ১০:০৯
ছবি-যায়যায়দিন

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন করার বরগুনার তালতলী উপজেলা বিএনপি’র সদস্য সচিব মোস্তাফিজুর রহমান মোস্তাককে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি। গতকাল (২২ মে) রাতে কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ন মহাসচিব এ্যাড. রহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বহিষ্কার করা হয়। এ বহিস্কারের অনুলিপি বিভাগীয় সাংগঠনিক সম্পাদকদের কাছে দেওয়া হয়েছে।

মোস্তাফিজুর রহমান তালতলী উপজেলা পরিষদের বর্তমান ভাইস-চেয়ারম্যান ও চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়ছেন।

চিঠি সৃত্রে জানা যায়,দলীয় সিদ্ধান্ত অমান্য করে তালতলী উপজেলা পরিষদ নির্বাচনে আংশগ্রহনের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলের গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)’র প্রাথমিক সদস্যসহ সকল পর্যায়ের পদ থেকে আপনাকে বহিস্কার করা হয়েছে।

উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন,গত ১৫ এপ্রিল বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সভায় উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়।

দলীয় সিদ্ধান্ত মেনে প্রার্থীতা প্রত্যাহার করেননি সদস্য সচিব মোস্তাফিজুর রহমান। ইতিমধ্যে তাকে কেন্দ্রীয় বিএনপি থেকে গত দুই দিন আগে কারণ দর্শানো হয়। কারণ দর্শানো নোটিশের জবাব তিনি দেয়নি ও নির্বাচন থেকে সরে আসেনি এজন্য তাকে বহিষ্কার করা হয়েছে।

মো.মোস্তাফিজুর রহমান বলেন,দলীয় ভাবে যে সিদ্ধান্ত নিয়ে সেটাকে আমি সাধুবাদ জানাই। আমি দলের নির্বাচন করি না,জনগনের নির্বাচন করি। তাই দল যেটা ভালো মনে করেছে সেটা করেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে