রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সৌদি ফুটবলারদের রোলস রয়েস দেওয়ার খবরটি মিথ্যে : কোচ

যাযাদি ডেস্ক
  ২৭ নভেম্বর ২০২২, ১৬:৪৪

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে হট ফেভারিট আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয়ে সৌদি যুবরাজ দেশটির ফুটবলারদের রোলস রয়েস গাড়ি দিচ্ছেন বলে বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করেছে।

কিন্তু এ খবরকে মিথ্যা দাবি করেছেন সৌদি জাতীয় দলের কোচ হারভি রেনাল্ড। খবর নিউইয়র্ক পোস্ট ও এনডিটিভির।

উল্লেখ্য, ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলসহ বিভিন্ন পত্রপত্রিকার খবরে বলা হয়, সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান আল সৌদ জাতীয় দলের প্রতিটি খেলোয়াড়কে রোলস-রয়েস ফ্যান্টম দিয়ে পুরস্কৃত করার ঘোষণা দিয়েছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, কাতার থেকে সৌদিতে ফিরলেই দলের প্রতিটি ফুটবলারকে একটি করে রোলস রয়েস ফ্যান্টম উপহার দেবেন তিনি। বাংলাদেশি মুদ্রায় এই গাড়ির দাম ১৭ কোটি থেকে ২০ কোটি টাকা পর্যন্ত হতে পারে।

প্রকৃতপক্ষে এ সংবাদটি নির্জলা মিথ্যা বলে জানিয়েছেন সৌদি ফুটবলার থেকে শুরু করে কোচও।

উল্লেখ্য, গত মঙ্গলবারের ম্যাচে ৮ মিনিটে পাওয়া পেনাল্টি থেকে আর্জেন্টিনাকে এগিয়ে দিয়েছিলেন মেসি। তবে দ্বিতীয়ার্ধ্বে ৪৭ ও ৫২ মিনিটে গোল করে এগিয়ে যায় সৌদি।

এর পর বহু চেষ্টাতেও আর সমতা ফেরাতে পারেনি আর্জেন্টিনা। এদিকে ১৯৯৪ সালের পর এই প্রথম বিশ্বকাপের কোনো ম্যাচে জিতল সৌদি আরব।

ই নিয়ে পঞ্চমবার বিশ্বকাপে অংশগ্রহণ করা সৌদি এর আগে মোট দুটি ম্যাচ জিতেছিল ফুটবলের সর্বোচ্চ মঞ্চে। সেই দুটি ম্যাচই ছিল ১৯৯৪ সালে। সেবার প্রিকোয়ার্টার খেলেছিল তারা।

যাযাদি/সৌলভ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে