রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

বাংলাদেশের ভক্তদের ধন্যবাদ জানাল আর্জেন্টিনা

যাযাদি ডেস্ক
  ০২ ডিসেম্বর ২০২২, ২০:৪১
সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি

বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচে হাজার হাজার দর্শকের খোলা মাঠে বড় পর্দায় খেলা দেখার ছবি ছড়িয়ে পড়েছে বিশ্বে। আর্জেন্টিনার জয়ের পর আনন্দ-উল্লাসেরও। তা এতটাই আলোচিত হয়েছে যে, আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন (এএফএ) পর্যন্ত টুইট করে ধন্যবাদ জানিয়েছে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের। এবার ধন্যবাদ জানালেন আর্জেন্টিনা ফুটবল দলের কোচ লিওনেল স্কালোনিও।

আর্জেন্টিনা জাতীয় দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে বাংলাদেশে ছড়িয়ে থাকা মেসি-ডি মারিয়া ভক্তদের ধন্যবাদ জানানো হয়েছে। আর্জেন্টাইনদের মতো বাংলাদেশের ভক্তরাও ‘পাগলাটে’ বলে মন্তব্য করেছে তারা।

পোল্যান্ডের বিপক্ষে গত বুধবার গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে নেমেছিল আর্জেন্টিনা। ম্যাচটি ছিল তাদের জন্য বাঁচা মরার। যা ২-০ গোলে জিতে আর্জেন্টিনা জায়গা করে নেয় শেষ ষোলোয়। এদিন বাংলাদেশের মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

পরদিনই আর্জেন্টিনা জাতীয় দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের মানুষের উচ্ছ্বাসের তিনটি ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে ছিল আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকার মাঝে ‘ফিস্ট বাম্পের’ ইমোজি।

সঙ্গে ওই পোস্টে বাংলাদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তারা লিখে, ‘আমাদের দলকে সমর্থন করার জন্য ধন্যবাদ।’ এই লাইনের শেষে ‘হাই-ফাইভ’ ও একটি ভালোবাসার ইমোজি যোগ করে দেয় তারা। পরের লাইনে হাসির ইমোজি দিয়ে লিখে, ‘তারা আমাদের মতোই পাগল।’

এর আগে ফিফা বাংলাদেশের ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের ছবি টুইট করেছিল।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে