বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

না‌জিরপু‌রে সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত  

না‌জিরপুর (‌পি‌রোজপুর) প্রতি‌নি‌ধি
  ০২ মে ২০২৩, ১২:৫৯
না‌জিরপু‌রে সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত  

পি‌রোজপুরের না‌জিরপু‌রে সড়ক দূর্ঘটনায় মাওলানা মুফ‌তি মাহামুদুল হাসান (২৭) না‌মের এক মাদ্রাসার মুহতা‌মিত ‌নিহত হ‌য়ে‌ছেন।

মঙ্গলবার (২ মে) পি‌রোজপুর-না‌জিরপুর টু ঢাকা আঞ্চ‌লিক মহাসড়‌কের না‌জিরপু‌রের নতুন রাস্তানামক এলায় এ দূর্ঘটনা ঘ‌টে।

নিহত মাদ্রাসা শিক্ষক উপ‌জেলার হোগলাবু‌নিয়া তারাবু‌নিয়া কাটাবু‌নিয়া দারুল কুরআন কওমী মাদ্রাসার মুহতা‌মিত।

তি‌নি উপ‌জেলার দেউলবাড়ী উ‌নিয়‌নের দেউলবাড়ী গ্রা‌মের মাওলানা শামসুল হ‌কের ছে‌লে।

নিহ‌তের মামাত ভাই মোঃ সানাউল্লাহ্ জানান, উনি মাদ্রাসার শিক্ষক, মাদ্রাসা থেকে কেনার উ‌দ্দে‌শ্যে গোপালগঞ্জ যাওয়ার সময় উপ‌জেলার নতুন রাস্তা নামক এলাকায় বিপরীতমুখী সুন্দরবন কু‌রিয়ার সা‌র্ভি‌সের এক‌টি কাভার্ড ভ‌্যানের সঙ্গে তার মোটরসাইকেলের মু‌খোমু‌খি সংঘ‌র্ষ হয় এবং তিনি ঘটনাস্থ‌লে মারা যায়।

তার সা‌থে থাকা একই মাদ্রাসার সহকা‌রি শিক্ষক মোঃ আলী হো‌সেন গুরুত্বর আহত হন।

না‌জিরপুর উপ‌জেলা স্বাস্থ‌্যক‌প্লে‌ক্সের কর্তব‌্যরত ডাঃ তা‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ ক‌রেন।

এ‌বিষ‌য়ে কর্তব‌্যরত চি‌কিৎসক ডাঃ ‌দিপা‌ন্নিতা দেবনাথ জানান, মাদ্রাসা শিক্ষককে মৃত অবস্থায়ই হাসপাতা‌লে নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। অন‌্য শিক্ষক‌ গুরুত্বর আহত হওয়ায় তা‌কে উন্নত চি‌কিৎসার জন‌্য খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ করা হয়।

এ‌ বিষ‌য়ে না‌জিরপুর থানার তদন্ত (ও‌সি ) মোঃ আলী রেজা জানান, খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে দ্রুত ফোর্স পাঠাই, লাশ উদ্ধার ক‌রি, ঘাতক কাভার্ডভ‌্যান‌টি‌কে আটক কর‌তে সক্ষম হই। ড্রাইভার‌কে আটক করা সম্ভব হয়নি তা‌কে আটক করার জন‌্য চেষ্টা চল‌ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে