রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:১৫
চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন। নিহতরা হলেন; শুভপুর ইউনিয়নের কাদৈর গ্রামের আবুল হোসেন মিকারের স্ত্রী ছকিনা বেগম, পাশ^বর্তী কাশিনগর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের লাল মিয়ার স্ত্রী রেনু বেগম এবং উজিরপুর ইউনিয়নের আবদুল্লাহ গ্রামের মৃত আনু মিয়ার ছেলে আবদুর রশিদ।

নিহত ছকিনা বেগম ও রেনু বেগম উভয়ে চাচাতো বোন। বুধবার তথ্যটি নিশ্চিত করেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস এম লোকমান হোসাইন।

জানা গেছে, মঙ্গলবার(৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজারে সড়ক পারাপারের সময় চট্টগ্রামমুখী তিশা প্লাটিনাম(ঢাকামেট্রো-ব-১৫-৩৪৭৫) পরিবহনের দ্রুতগামী বাসের ধাক্কায় ছকিনা ও রেনু বেগম ছিটকে পড়ে। ঘটনাস্থলে ছকিনা বেগম নিহত হন। গুরুতর আহত অবস্থায় রেনু বেগমকে উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় পরে তাঁর মৃত্যু হয়। এর আগে প্রবাসী ছেলের বিয়ের জন্য মেয়ে দেখে ফেরার পথে উজিরপুর ইউনিয়নের বেলঘর রাস্তার মাথায় সিএনজি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুর রশিদ গুরুতর আহত হন। পরে তাকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে গেলে মঙ্গলবার রাত আনুমানিক আটটায় তিনি মারা যান।

মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশের সুরতহাল শেষে স্বজনদের কাছে হস্তান্তরর করা হয়েছে। যাত্রীবাহী বাস তিশা প্লাটিনাম গাড়িটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে’।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে