পিএসজিকে ফাইনালে নিতে সবকিছু করব: নেইমার

পিএসজিকে ফাইনালে নিতে সবকিছু করব: নেইমার

উইফা চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনাল পর্বের প্রথম লেগের খেলায় ম্যানসিটির বিপক্ষে ঘরের মাঠে ২-১ গোল ব্যবধানে হেরেছে গত আসরের ফাইনালিস্ট পিএসজি। তাই ফাইনালে উঠতে বেশ কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হচ্ছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যদের। কিন্তু পরীক্ষায় পিছুপা হওয়ার পাত্র নন নেইমার। দলকে ফাইনালে তুলতে সবকিছুই করতে প্রস্তুত এই ব্রাজিলিয়ান তারকা।

প্রথম লেগের ম্যাচটি পিএসজির মাঠে অনুষ্ঠিত হওয়াতে পরের ম্যাচের খেলা হবে ম্যানচেস্টার সিটি মাঠে। দ্বিতীয় লেগের ম্যাচে পেপ গার্দিওলার শিষ্যদের বিপক্ষে আজই মাঠে নামবে নেইমাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টা।

দ্বিতীয় লেগে অন্তত দুই গোলের জয় প্রয়োজন পিএসজির। এ জয়ের জন্য সম্ভাব্য যেকোনো কিছু করতে রাজি পিএসজির সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। গত আসরের মতো এবারও দলকে ফাইনালে তুলতে প্রয়োজনে জীবনও দিয়ে দিতে রাজি এ ব্রাজিলিয়ান সেনসেশন।

এ বিষয়ে তিনি বলেন, ‘ম্যানচেস্টার সিটির বিপক্ষে আমাদের কঠিন এক ম্যাচ অপেক্ষা করছে। তবে আমাদের সবাইকে বিশ্বাস রাখতে হবে। আমাদের জয়ের ব্যাপারে পরিসংখ্যান কী বলছে, তাতে নজর না দিয়ে, নিজেদের ওপর বিশ্বাস করতে হবে।’

তিনি আরও যোগ করেন, ‘প্যারিসের প্রতিটি মানুষকে জয়ের বিশ্বাসটা রাখতে হবে। যার মধ্যে আমি প্রথম, আমি ফ্রন্টলাইনে আছি। এ যুদ্ধের প্রথম যোদ্ধা আমি। ফাইনালে ওঠার জন্য নিজের সেরাটা দিবো এবং সম্ভাব্য সবকিছু করব। এমনকি সেটা যদি মাঠে যাওয়াও হয়।’

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে