সালাহর হ্যাটট্রিকে ম্যানইউর জালে লিভারপুলের গোল উৎসব

সালাহর হ্যাটট্রিকে ম্যানইউর জালে লিভারপুলের গোল উৎসব

প্রিমিয়ার লিগে দল দু'টির অবস্থান যে প্রায় কাছাকাছি, সেটিও না। এক দল শীর্ষস্থান কিংবা দ্বিতীয় স্থানে উঠানামা করছে, অন্য দলটি লিগ টেবিলের শীর্ষ দশের শেষদিকেই পড়ে আছে। তবুও লিভারপুল-ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচ ঘিরে সমর্থকদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। কারণটা যে, ম্যানইউর আক্রমণভাগের পুরনো অস্ত্র রোনালদো! তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ব্যর্থ হয়েছেন রোনালদো, সেই সঙ্গে তার দলও। ম্যানইউকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল।

ম্যাচের নায়ক মোহাম্মদ সালাহ। অনেকের মতে যিনি এই মুহূর্তে বিশ্বের সেরা ফুটবলার। কেন তাকে এই উপাধি দেওয়া হচ্ছে, তা হয়তো যারা ম্যাচটি দেখেছেন তারা এরই মধ্যে বিশ্বাস করতে শুরু করেছে। চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা মিশরীয় ফরোয়ার্ড হ্যাটট্রিক করেছেন। লিভারপুলের হয়ে বাকি দুটি গোল পেয়েছেন দিওগো জোতা ও নাবি কেইতা।

এই জয়টিকে বিশেষায়িত করতে হলে হয়তো ডিকশনারি খুঁজে নতুন শব্দ বের করতে হবে! কী বলা যায়? অবিশ্বাস্য! না, তবুও মনে হয় বিশেষণটি কম হয়ে যায়। চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে তাদেরই মাঠে যে জয় পেয়েছে লিভারপুল। একটি কিংবা দুটি নয়, পাঁচটি গোল। এটা হয়তো লিভারপুলের খেলোয়াড় কিংবা কোচও ভাবেননি। কিন্তু দিনশেষে এটাই সত্যি!

মোহাম্মদ সালাহর আলোয় ম্লান রোনালদো। প্রেসিংয়ের সঙ্গে ওয়ান-টাচ ফুটবলের মিশেলে শুরু থেকেই অপ্রতিরোধ্য লিভারপুল। সালাহর নেতৃত্বে আক্রমণভাগে ছিলেন জোতা ও ফিরমিনো। বসিয়ে রাখা হয়েছিল ফর্মে থাকা সাদিও মানেকে। এমনকি একাদশে সুযোগ পাননি রক্ষণাত্মক মিডফিল্ডার ফাবিনিও। তবুও জয় পেতে অসুবিধা হয়নি লিভারপুলের। উল্টো প্রতিপক্ষের মাঠে গোল উৎসব করেছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে