বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বিলাসবহুল ভিলা কিনলেন বিরাট

যাযাদি ডেস্ক
  ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৪
বিলাসবহুল ভিলা কিনলেন বিরাট

সম্পত্তির তালিকা বাড়ল বিরাট কোহলির। এবার মুম্বাইয়ের ঠিক দক্ষিণে উপকূলীয় শহর আলিবাগে দু’হাজার স্কয়ার ফুটের বিলাসবহুল ভিলা কিনলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। এখানে ৪০০ স্কয়ার ফুটের বিরাট সুইমিং পুলও রয়েছে।

আলিবাগের ‘আবাস লিভিং’য়ে প্রায় ২৫০ একর এলাকাজুড়ে গড়ে উঠছে বিভিন্ন সুযোগসুবিধা যুক্ত অনেকগুলো বিলাবহুল ভিলা। যাতে অন্তত ৩ হাজার কোটি ভারতীয় রুপি লগ্নি করা হয়েছে বলে খবর। ভিলাগুলোর ইন্টিরিয়র সাজিয়ে তুলছেন হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান। যেভাবে কাজ এগোচ্ছে, তাতে খুব তাড়াতাড়ি সাজানো একটি টাউনশিপে পরিণত হবে আলিবাগের এই এলাকা। আর অবসর সময় সেখানে কাটাতে আবাস লিভিংয়ে ভিলা কিনে ফেললেন কোহলি।

৩৬ লাখ ভারতীয় রুপির স্ট্যাম্প ডিউটিতে হওয়া চুক্তির কাগজপত্র ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে। জানা গেছে, ৬ কোটি ভারতীয় রুপির বিনিময়ে ভিলাটি কিনেছেন কোহলি। আইনজীবী মহেশ মাত্রে বলেন, প্রকৃতির কোলে থাকার জন্য এটি আদর্শ স্থান। তাছাড়া জেটি থেকে এই আবাসের দূরত্ব মাত্র পাঁচ মিনিট।

বর্তমানে বর্ডার-গাভাসকর সিরিজে ব্যস্ত ভারতীয় ব্যাটার। তাই তার ভাই বিকাশ কোহলিই রেজিস্ট্রির যাবতীয় কাজ করেছেন। আলিবাগে এখন প্রতি স্কয়ার ফুটের মূল্য তিন থেকে সাড়ে তিন হাজার ভারতীয় রুপি। মুম্বাই থেকে বোটে চেপেই সাধারণত সেলেবরা এখানে ছুটি কাটাতে পৌঁছে যান। এই জায়গা থেকে কম সময়ে পুণেও পৌঁছে যাওয়া যায়।

তবে প্রথমবার নয়, এর আগে গত বছর সেপ্টেম্বরে এই আলিবাগেই ১৯ কোটি ২৪ লাখ ভারতীয় রুপিতে একটি ফার্মহাউস কিনেছিলেন। আলিবাগের মাত্রোলি গ্রামে চার একর জমি কেনা আছে ভারতের অধিনায়ক রোহিত শর্মারও।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়