রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

ক্রিকেট তারকা সাইফউদ্দীনের বিয়ে আজ ফেনীতে

যাযাদি ডেস্ক
  ০২ মার্চ ২০২৩, ১০:৪১
আপডেট  : ০২ মার্চ ২০২৩, ১১:৩৪
ছবি: সংগৃহীত

দেশে যখন বাংলাদেশ ও ইংল্যান্ড কিক্রেট দলের মধ্যে ওয়ানডে ও টি২০ সিরিজ চলছে তখন বিয়ের সানাই বেজেছে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দীনের জীবনে। তিনি বিয়ের পিঁড়িতে বসছেন। আজ বৃহস্পতিবার নিজ শহর ফেনীতে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। সাইফউদ্দীনের পারিবারিকসূত্রে বিষয়টি জানা গেছে।

সাইফউদ্দীন বিয়ে করছেন তার পরিবারের পছন্দের পাত্রী কাজী ফাতেমা তুজ জারা’র সঙ্গে। কনে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনার্স ভর্তির জন্য আবেদন করেছেন। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় তাদের গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দ্বিতীয় ইংনিস শুরু করতে যাওয়ার আগে সাইফউদ্দীনের মা জহুরা বেগম ও বড় ভাই কফিল উদ্দীন সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

চোটের কারণে অনেক দিন ধরে জাতীয় দলের বাইরে সাইফউদ্দীন। ২০২১ সালের জুনে সর্বশেষ ওয়ানডে খেলেছেন তিনি। চোট থেকে ফিরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলেছিলেন তিনি। তবে, পুরোপুরি ফিট না হওয়ায় তাকে বিশ্বকাপের দলে রাখা হয়নি। সদ্য সমাপ্ত বিপিএলেও ভালো ছন্দে ছিলেন না এই পেস অলরাউন্ডার।

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার পরদিনই শুরু হবে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসর। আর ছুটির আগেই বিয়ের কাজ সেরে নিচ্ছেন ডানহাতি এই পেসার।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে