বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

শামির বিরুদ্ধে গুরুতর অভিযোগ হাসিনের, স্ক্রিনশট ভাইরাল

যাযাদি ডেস্ক
  ২১ এপ্রিল ২০২৪, ১২:৩২
শামির বিরুদ্ধে গুরুতর অভিযোগ হাসিনের, স্ক্রিনশট ভাইরাল

পরকীয়া, ম্যাচ গড়াপেটা, মারপিটসহ ভারতের পেস বোলার মোহাম্মদ শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন স্ত্রী হাসিন জাহান। থানায় একাধিক ফোন রেকর্ডিং ও স্ক্রিনশট দিয়ে অভিযোগ করেছিলেন হাসিন। তবে সব কিছুই অস্বীকার করেন ক্রিকেটার শামি।

বর্তমানে আলাদা থাকছেন তারা। তবে এখনও আইনত ডিভোর্স হয়নি তাদের। পরিবারকে দেখার জন্য এখনও হাসিনকে প্রতি মাসে ১ লাখ ৩০ হাজার টাকা দেন শামি। এবার নতুন করে অভিযোগ তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শামির আরও কিছু চ্যাট স্ক্রিনশট শেয়ার করেছেন হাসিন।

সেই স্ক্রিনশটে দেখা যাচ্ছে, নানান ধরনের যৌন উসকানিমূলক কথা বলছেন শামি। কখনো আবদার করছেন স্তন্যপানের, কখনো আবার কোনো নারীকে বিকিনি পরে আসার কথা বলছেন। যৌন সম্পর্কের নানান ধাপ নিয়েও আলোচনা করছেন। যদিও এগুলো শামির ফোন থেকে তোলা এমন কোনো প্রমাণ দিতে পারেননি হাসিন।

এদিকে স্ক্রিনশটগুলো শেয়ার করে শামি লিখলেন, ‘ইয়া আল্লাহ তুমি সবাইকে ইনসাফ দাও। আমাকে আর আমার মেয়েকেও দাও। পাগল কুকুরের দল আমার পেছনে লেগে আছে। ওই কুকুরগুলোকে তুমি শাস্তি দাও।’ শামির পোস্টে দুই ভাগে বিভক্ত হয়ে মন্তব্য করেছেন নেটিজেনরা। হাসিনের পক্ষ নিয়ে অনেকেই বলছেন, ‘স্পষ্টই সব দোষ শামির। শাস্তি হোক ওর; শামি ভালো ক্রিকেট খেলে ঠিকই। ভালো মানুষ নয়। এই চ্যাটগুলোই তার প্রমাণ।’

শামি ভক্তরা আবার উল্টো কথাও বলছেন। একজন লিখেছেন, ‘এই মেয়েটার আরও বেশি টাকা চাই। আবার অসভ্যতা শুরু করেছে। এগুলো শামি পাঠিয়েছে প্রমাণ কই। তুমি তো নিজেও লিখতে পারো। ফোন নম্বর যেভাবে সেভ করা, তাতে তো পুরোটাই ফেক মনে হচ্ছে।’

উল্লেখ্য, কেকেআরে খেলার সময় চিয়ার লিডার হাসিনের সঙ্গে প্রেম হয় শামির। এরপর ২০১৪ সালে বিয়ে করেন তারা। এরপর থেকে যেকোনো ইভেন্টে শামির সঙ্গে তাকে দেখা যেতো। ২০১৫ সালে তাদের ঘরে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। তবে এরপরই তাদের সম্পর্কের অবনতি ঘটে। বর্তমানে আলাদা থাকছেন তারা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে