বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বার্সেলোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ

যাযাদি ডেস্ক
  ২২ এপ্রিল ২০২৪, ১০:১৫
বার্সেলোনাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ

লা লিগার ৩২তম ম্যাচডে তে ছিলো এল ক্লাসিকোর রোমাঞ্চকর উত্তাপের একটি আবহ। মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

রোববার (২১ এপ্রিল) দিবাগত রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত সেই ম্যাচে বার্সেলোনাকে ৩-২ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের শেষ মুহূর্তে রিয়াল মাদ্রিদ সমর্থকদের উল্লাসে ভাসিয়েছেন বেলিংহ্যাম। খেলার শুরুতে মাত্র ৬ মিনিটেই এগিয়ে যায় কাতালানরা। রাফিনিয়ার ক্রস থেকে দারুণ হেডে বার্সেলোনার হয়ে প্রথম গোলটি করেন ক্রিস্টেনসেন। তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লস ব্লাঙ্কোসরা।

১০ মিনিট বাদেই দারুণ আক্রমণে বক্সে ঢুকে পড়েছিলেন লুকাস ভাসকেস। কিন্তু তাকে ফাউল করে বসেন কুবারসি। পাশাপাশি বার্সার জন্য ডেকে আনেন বিপদ। পেনাল্টি পায় মাদ্রিদ। গোল আদায় করে নেন ভিনিসিয়ুস জুনিয়র। প্রথমার্ধে আর কোনো গোল না হওয়ায় ১-১ সমতায় বিরতিতে যায় দুদল।

দ্বিতীয়ার্ধে দুদলই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলতে থাকে। তবে ম্যাচের ৬৯ মিনিটে ফারমিন লোপেসের গোলে লিড পায় জাভির শিষ্যরা। তবে ঠিক তার চার মিনিটের মাথায় লুকাস ভাসকেসের একটি জোরালো শট লক্ষ্যভেদ করে বার্সার জালে। দ্বিতীয়বারের মতো ম্যাচে সমতায় ফেরে আনচেলত্তির শিষ্যরা।

ম্যাচের শেষ দিকে সমতা ভেঙে জয় নিশ্চিত করতে মরিয়া হয়েও ওঠে দুদল। তবে কাঙ্খিত সেই গোলের দেখা পাচ্ছিলো না কোনো দল। নির্ধারিত সময় শেষ হলে, অতিরিক্ত সময়ের প্রথম মিনিটেই বার্সা ডিফেন্ডারদের বোকা বানিয়ে দুর্দান্ত এক শটে বার্সার কফিনে শেষ পেরেক ঠুকে দেন বেলিংহ্যাম। ঠিক যেনো চলতি সিজনের প্রথম লেগের এল ক্লাসিকোর পুনরাবৃত্তি করে রিয়ালকে জয়ের বন্দরে নোঙর করান এই ইংলিশ মিডফিল্ডার।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে